1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এই জাতি যতদিন থাকবে ততদিন জাতির জনককে স্মরণ করে যেতে হবে- আ. হাই - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

এই জাতি যতদিন থাকবে ততদিন জাতির জনককে স্মরণ করে যেতে হবে- আ. হাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৮৪ Time View
এই জাতি যতদিন থাকবে ততদিন জাতির জনককে স্মরণ করে যেতে হবে- আ. হাই
এই জাতি যতদিন থাকবে ততদিন জাতির জনককে স্মরণ করে যেতে হবে- আ. হাই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মাত্র ৫৫ বছরের জীবন পেয়েছিলেন তিনি আর ৫১ বছরের সময় তার নেতৃত্বে এই দেশের স্বাধীনতা এনেছিলেন। ৭ মার্চের ভাষনে তিনি আমাদের সব বলেছিলেন যে তার অনুপুস্থিতিতে আমাদের কি করতে হবে।

আমরা তাই করেছিলাম। এরপর ৩০ লক্ষ শহীদ ও অসংখ্য মা ও বোনের ইজ্জতের বিনীময়ে এ দেশের স্বাধীনতা পেয়েছি। অনেক দাম আমাদের এই স্বাধীনতার কারণ এই লাল সবুজ পতাকা এমনিতেই আসে নাই। যুদ্ধ চলাকালে বঙ্গবন্ধু আমাদের সাথে উপস্থিত ছিলো না কিন্তু তার নামের উপর এই যুদ্ধ পরিচালিত হয়েছে; এটা বিরোধী দলীয় নেতারাও স্বীকার করে। যুদ্ধ শেষ হওয়ার পর আজকের এই দিনে তিনি ঢাকায় আসেন। এরপর বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিনে আনেকেই তাকে সংবর্ধনা জানিয়েছিলো।

শুক্রবার (১০ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই একথা বলেন।

তিনি বলেন, আমরা সব উপজেলায় প্রোগ্রাম দিবো। এর আগে মুজিববর্ষ পালন উপলক্ষে এক বর্ধিত সভা হবে সেখানে সব সিদ্ধান্ত নেয়া হবে। কেন্দ্র থেকেও মনিটরিং করা হচ্ছে কোন জেলায় কীভাবে মুজিববর্ষ পালন করা হচ্ছে। এই জাতি যতদিন থাকবে ততদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে যেতে হবে। 

এইসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ,সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন,  বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL