1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২০১ Time View

 

  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পদ থেকে ফেরদৌসী আলম নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ।

 

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে গণমাধ্যমে পাঠানো জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশের পরিপ্রেক্ষিতে ফেসদৌসি আলম নীলাকে দলের সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছিল। ইতমধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশে দলের সকল পদ থেকে অব্যাহতির প্রদানের আদেশ প্রত্যাহার করা হল।

 

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই জানান, আওয়ামলীগের কেন্দ্রীয় নির্দেশে অব্যাহতি দেয়া হয়েছিল। আবার আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশে অব্যাহতি প্রদানের আদেশ প্রত্যাহার করা হয়েছে।

 

প্রসঙ্গত: ফেরদৌসী আলম নীলাকে নিয়ে “নীলা দংশনে নীল পূর্বাচল” শিরোনামে জাতীয় দৈনিক সমকালে ২ আগস্ট একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়। এ নিয়ে তোলপাড় শুরু হয় সর্বত্র। বিশেষ করে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষুব্দ হন।  ১০ আগস্ট রূপগঞ্জের পূর্বাচলের ১৩ নাম্বার সেক্টরে খেলার মাঠ দখল করে এবং আবাসিক প্লটে গড়ে তোলা ‘পূর্বাচল লেডিস ক্লাব’ গুড়িয়ে দেয় রাজউক।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL