1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৭৬ Time View

 

  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পদ থেকে ফেরদৌসী আলম নীলাকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগ।

 

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে গণমাধ্যমে পাঠানো জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশের পরিপ্রেক্ষিতে ফেসদৌসি আলম নীলাকে দলের সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছিল। ইতমধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশে দলের সকল পদ থেকে অব্যাহতির প্রদানের আদেশ প্রত্যাহার করা হল।

 

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই জানান, আওয়ামলীগের কেন্দ্রীয় নির্দেশে অব্যাহতি দেয়া হয়েছিল। আবার আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশে অব্যাহতি প্রদানের আদেশ প্রত্যাহার করা হয়েছে।

 

প্রসঙ্গত: ফেরদৌসী আলম নীলাকে নিয়ে “নীলা দংশনে নীল পূর্বাচল” শিরোনামে জাতীয় দৈনিক সমকালে ২ আগস্ট একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়। এ নিয়ে তোলপাড় শুরু হয় সর্বত্র। বিশেষ করে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষুব্দ হন।  ১০ আগস্ট রূপগঞ্জের পূর্বাচলের ১৩ নাম্বার সেক্টরে খেলার মাঠ দখল করে এবং আবাসিক প্লটে গড়ে তোলা ‘পূর্বাচল লেডিস ক্লাব’ গুড়িয়ে দেয় রাজউক।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL