1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমরা ক্ষমতায় আসার পর সব রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার করেছি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আমরা ক্ষমতায় আসার পর সব রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার করেছি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৭৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সংবিধান সংশোধন করে যুদ্ধাপরাধীদের রাজনীতির সুযোগ দেন জিয়াউর রহমান, তা অনুসরণ করেছে এরশাদ ও খালেদা জিয়া। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলন উদ্বোধনের সময় তিনি এ মন্তব্য করেন।

 

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) ৫ম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকাল ৩টার দিকে সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যে বলেন, পঁচাত্তরের নৃশংস হত্যাকাণ্ডের পর অবৈধভাবে ক্ষমতার পালাবদলের মাধ্যমে বিচারের পথ বন্ধ করা হয়। রাজনীতির সুযোগ দেওয়া হয় স্বাধীনতাবিরোধীদের। আমরা ক্ষমতায় আসার পর সব রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার করেছি।

 

প্রধানমন্ত্রী বলেন, সংবিধান সংশোধন করে যুদ্ধাপরাধীদের রাজনীতির সুযোগ দেন জিয়াউর রহমান, আর পরে তা অনুসরণ করেছে এরশাদ ও খালেদা জিয়া।

 

শেখ হাসিনা আরও বলেন, জাতির পিতার খুনিদের পৃষ্ঠপোষকতা করে যুক্তরাষ্ট্র, কিন্তু তারাই আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নিষেধাজ্ঞা দেয়। মাদককারবারীদের হাতে আইনশৃংখলা বাহিনীর সদস্য নিহতের ঘটনায় মানবাধিকার সংস্থা আর যুক্তরাষ্ট্রের কোনো উদ্বেগ নেই।

 

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দুইজন পাকিস্তানে, কানাডায় একজন ও যুক্তরাষ্ট্রে একজন পলাতক রয়েছে। আরেকজন কখনও জার্মানি আবার কখনও ভারতে পালিয়ে বেড়াচ্ছে। বঙ্গবন্ধুর পলাতক খুনিদেরও ধরে এনে অবশ্যই সাজা নিশ্চিত করা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL