1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের জনসভা সফল করতে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছেন কাউন্সিলর মতি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শামীম ওসমানের জনসভা সফল করতে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছেন কাউন্সিলর মতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১১০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জনসভা সফল করতে বিশাল একটি মিছিল নিয়ে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি।

 

শনিবার (২৭ আগস্ট) দুপুর ৩ টায় নগরীর ২নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শামীম ওসমানের উদ্যোগে এই বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

 

জনসভাকে সফল করতে দুপুর থেকেই আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ তাঁতীলীগসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ৬নং ওয়ার্ডে জড়ো হয়। পরে কাউন্সিলর মতির নেতৃত্বে নেতাকর্মীরা ১৩০টি বাস, ট্রাক ও পিকআপ যোগে আইইটি স্কুল দিয়ে নির্মাণাধীন নাগিনা জোড়া সড়ক হয়ে চাদমারি গিয়ে নামেন। এবং পায়ে হেটে সমাবেশে যোগ দেন। এসময় মিছিলের অগ্রভাগে মতিউর রহমান মতিকে মিছিলের নেতৃত্ব দিতে দেখা যায়। মিছিলে অংশ নেয়া কয়েক হাজার নারী-পুরুষের মাথায় সবুজ রংয়ের ক্যাপ শোভা পায়। এসময় মতির নেতৃত্বে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক। নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান ছিল, ‘রাজপথ ছাড়ি নাই শামীম ভাইয়ের ভয় নাই, নারায়ণগঞ্জের মাটি শামীম ভাইয়ের খাঁটি। সবুজ ক্যাপ মাথায় বিশাল মিছিলটি নগরবাসীর দৃষ্টি কাড়ে।

 

প্রসঙ্গত: শামীম ওসমানের সমাবেশ সফল করতে গত কয়েকদিন ৬নং ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি প্রস্তুতিমূলক সভা করেছেন মতিউর রহমান মতি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL