1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

চাষাঢ়ায় তীব্রদাহে শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার ২২ এপ্রিল বেলা ১১টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকু’র উদ্যোগে  মানুষের মধ্যে খাবারের বিশুদ্ধ ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ করেন তার সহধর্মিনী দিপা হাসেম।

বিতরণে আগে দিপা হাসেম বলেন, প্রচন্ড গরমে আপনাদের পাশে দাড়িয়েছেন কাউন্সিলর শওকত হাসেম। তিনি দেশের বাহিরে রয়েছেন, তার নিদের্শনায় আপনাদের মাঝে ঠান্ডা পানি ও স্যালাইন নিয়ে এসেছি। এই গরম থেকে আপনাদের তৃপ্তি বা স্বস্তি রক্ষায় কাউন্সিলর এমন উদ্যোগ প্রশংসিত। আপনারা তার জন্য দোয়া করবেন, তিনি যেন আপনাদের জন্য আরো পাশে দাড়াতে পারেন। আপনারা জানেন, মহামারী করোনা সময় আপনাদের পাশে দাড়িয়েছিলেন। জীবনবাজী রেখে করোনা রোগী শয্যা ও তার পরিবারের পাশে দাড়িয়ে ছিলেন কাউন্সিলর শকু। এই গরমে শ্রমজীবী মানুষের পাশে দাড়াতে পেরে তিনি মহান আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করেছেন। 

ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণকালে উপস্থিত ছিলেন,বাগে জান্নাত পঞ্চায়েত’র ফারুক আহম্মদ রিপন, সমাজসেবক হাজী আনিসুর রহমান, হাজী দেওয়ান আঃছাত্তার, বাশির উদ্দিন কালু, নুরুল আমিন শাহজালাল, মাহবুবু আলম দুলাল, টিম কিউআর-১২ এর মাহাবুব, দোলন, নবী হো‌সেন, ১২নং ওয়ার্ড কাউন্সিলর সচিব সিয়াম প্রমুখ। আগামীকাল সকাল সাড়ে ১০টায় খানপুর হাসপাতালে একই কমসূচি পালন করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL