1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সন্দেহাতীত তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সারাদেশে প্রতিবাদের আগুন জ্বলে উঠবে। -মুফতি মাসুম বিল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, সরকার দলীয় লোকজন বড় বড় অপরাধ করেও পার পেয়ে যায়। অপরদিকে অনেক আলেম-ওলামা এবং নিরীহ নিরাপরাধ মানুষ অপরাধ না করেও বছরের পর বছর কারাগারে অন্তরীণ থাকে, সহ্য করা যায় না। তিনি বলেন, মানুষ ভাত ও ভোটের অধিকার থেকে বঞ্চিত। ন্যায় বিচার পাচ্ছে না। দলের লোক হলে সব সুবিধা তাদের জন্য। দল না করলে, তাদের কোন অধিকারই নাই।

তিনি বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। দলমত নির্বিশেষে সকলের কল্যাণে ইসলাম নিবেদিত। আজকে দুর্নীতি দম কমিশনের কাজ হলো দুর্নীতিমুক্ত দেশ গঠনে কাজ করা। কিন্তু দুদকই সবচেয়ে দুর্নীতিবাজ। দুদকের বিরুদ্ধে দুর্নীতির বড় মামলা হয়, দেশ কিভাবে দুর্নীতিমুক্ত হবে। তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণের দায়িত্বে যারা নিয়োজিত তারাই মাদক পাচার, মাদক সেবন, সরবরাহে জড়িত।

আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মন্দিরে আগুন দেয়ার ঘটনা সমর্থন যোগ্য নয়। মন্দিরে আগুনের বিচার আমরাও চাই। কিন্তু যারা নিরীহ নিরাপরাধ দুই সহোদরসহ তিনজনকে পিটিয়ে হত্যা করেছে তাদেরকে বিচারের আওতায় আনতে ব্যর্থ হলে সারাদেশে প্রতিবাদের আগুন জ্বলে উঠবে।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হলে সবাই সুখে শান্তিতে ববসাস করতে পারবে। সব দল-মতের মানুষ ধর্মীয় অধিকার ফিরে পাবে। ক্ষুধা, দারিদ্রতা থাকবে না। কেউ খেয়ে, কেউ না খেয়ে মানবেতর জীবন যাপন করতে হবে না। কেউ হাজার হাজার কোটি টাকা পাচার করে বিদেশে সেকেন্ড হোম বানাতে পারবে না। ইসলামী অনুশাসন প্রতিষ্ঠিত হলে, কেউ অতি আয়েশী জীবন যাপন করবে, আর কেউ না খেয়ে বস্তিতে-ঝুঁপড়িতে মানবেতর জীবন যাপন করতে হবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL