1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁও থানা এলাকায় গোপন সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে  নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ ২ জন গ্রেফতার 

গ্রেফতারকৃতদের হলেন ১। মোঃ আঃ রহমান (৫২), পিতাঃ মৃত রোস্তম আলী; সাং- নানাখী, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জ, ২। মোঃ বাবুল (৬০), পিতাঃ মৃত আজিম উদ্দীন, সাং- নানাখী, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জ।

রবিবার  ০২.৩০ ঘটিকায়  জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক   প্রেস বিফ্রিং জানান, বিশেষ অভিযান ডিউটি করাকালীন সময়ে সোনারগাঁও থানার এসআই মেহেদী হাসান খাঁন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সোনারগাঁও থানাধীন নানাখী সাকিনস্থ নানাখী বাজার সংলগ্ন ফজল খানের মাঠে কতিপয় আসামীরা জালটাকাসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি অভিযান পরিচালনা করে ০২(দুই) জন আসামীদের হেফাজতে থাকা গোলাপী রঙের একটি লাগেজ হতে মোট ৪৯,০০,০০০/-(ঊন পঞ্চাশ লক্ষ) জাল টাকা উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL