1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঈদের পূর্বেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে শিল্প পুলিশের উপ-মহাপরিদর্শক - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

ঈদের পূর্বেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে শিল্প পুলিশের উপ-মহাপরিদর্শক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শিল্পপুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আজাদ মিয়া বলেছেন, পবিত্র ঈদ-উল-ফিতরের পূর্বেই শিল্পকারখানার শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করা হবে। আমরা আমাদের অংশীজনদের সাথে অর্থাৎ কারখানার মালিকপক্ষ, বিজিএমইএ, বিকেএমইএসহ সংশ্লিষ্ট সকলের সাথে দফায় দফায় আলোচনা করেছি। শ্রমিকরা যাতে বেতন-ভাতা নিয়ে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেই চেষ্টাই করা হচ্ছে। 

গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের টঙ্গী খাঁ-পাড়া রোডের মাসকো-পিকাসো কারখানা পরিদর্শণে এসে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

গাজীপুরে প্রায় ৩৬টি পোশাক কারখানার শ্রমিকদের বেতন পরিশোধ করা হয়নি এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমরা গোয়েন্দা পুলিশের মাধ্যমে তথ্য সংগ্রহ করছি। কোন কোন কারখানা কর্তৃপক্ষ শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করেনি সেগুলো তালিকা করে ঈদের আগেই বেতন-ভাতা পরিশোধের জন্য নেপথ্যে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে আমরা বেশ কয়েকটি কারখানার ম্যানেজমেন্ট ও মালিকপক্ষের সাথে বসে আলোচনা করে সমস্যার সমাধান করেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর শিল্প পুলিশের পুলিশ সুপার মো, সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার মইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান আহমেদ, সহকারি পুলিশ সুপার মো. মোশাররফ হোসেন, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন, শিল্প পুলিশের টঙ্গী ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ওসমান গণিসহ পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL