1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাঈদ রহমান মুকিতকে সমর্থণ করে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সোমবার ২২এপ্রিল বিকেল ৩টায় বন্দর ইউনিয়ন চৌধুরীবাড়ি জনতাক্লাব প্রাঙ্গনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে পারভিন ওসমান বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি উপজেলা নির্বাচন উৎসব মূখর ও অংশগ্রহন মুলক নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। তাই এবারের নির্বাচন হবে নিরপেক্ষতার একটি চ্যালেঞ্জ। ভোট আপনাদের আমানত। আপনাদের ভোট আপনারা যাকে খুশি তাকে দিবেন। আজকে বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুকিতের সমর্থনে আপনাদের কাছে এসেছি। আপনারা মুকিতের জন্য দোয়া করবেন। যাতে মুকিত বিজয়ী হয়ে আপনাদের পাশে সব সময় থাকতে পারে। 

তিনি আরো বলেন,বন্দরকে সব সময় আপনাদের মাটি ও মানুষের নেতা নাসিম ওসমান খুব ভালবাসতেন। আপমর জনসাধারনের কাছের মানুষ ছিলেন তিনি। আজ তিনি নেই কিন্তু তার কৃতকর্মের কারনে আজও মানুষের হৃদয়ে তিনি বেচে আছেন। বন্দরের মানুষের কাছে আমরা ঋনী। আপনারা প্রয়াত নাসিম ওসমানের জন্য দোয়া করবেন। তার পরিবারও যেন সব সময় আপনাদেও পাশে থেকে সেবা করতে পারি।  

বন্দর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি সাহাবুদ্দিন সাভার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত নাসিম ওসমানের পুত্র আলহাজ¦ আজমেরী ওসমান।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান,নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হুমায়ুন কবির,উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দিন মানু,জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রিপন ভাউয়াল,জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু,মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহালম সবুজ,বন্দর উপজেলা ছাত্র সমাজের সভাপতি নয়ন সরদার,জাতীয়পার্টি নেতা শাহজাহান মোল্লা,আনিছুর রহমান,বন্দর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড তাজুল ইসলামসহ স্থানীয় জাপা নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL