1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় ছয় সপ্তাহের আগাম জামিন নিয়েছেন মনিরুল ইসলাম সজলসহ ১৫ বিএনপির নেতাকর্মী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় ছয় সপ্তাহের আগাম জামিন নিয়েছেন মনিরুল ইসলাম সজলসহ ১৫ বিএনপির নেতাকর্মী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত আরোও একটি বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন লাভ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলসহ ১৫ বিএনপির নেতাকর্মী।

 

সোমবার (৫ ডিসেম্বর ) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ও আমিনুল ইসলামের যৌথ বেঞ্চ ছয়জনের আগাম জামিন মঞ্জুর করেন।

 

জামিন প্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদ, যুবদল নেতা বিএনপি নেতা এইচ এম মামুন, ফারুক হোসেন, মনির হোসেনসহ ১৫জন। এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু।

 

হাইকোর্টে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের পক্ষে মামলা পরিচালনা করেন এড. মো. মাহাবুবুর রহমান খানসহ কয়েকজন আইনজীবী।

 

প্রসঙ্গত, গত ১ডিসেম্বর দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই আজহারুল ইসলাম বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪০জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

মামলা উল্লেখ্য করা হয় গত ৩০ নভেম্বর সন্ধ্যায় শহরের চাষাঢ়ায় মশাল মিছিল, ককটেল বিস্ফোরণ ও সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ করেছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL