1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উৎসবমুখর পরিবেশে আজ থেকে শুরু হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুটরিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

উৎসবমুখর পরিবেশে আজ থেকে শুরু হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুটরিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার ( আশিক):

উৎসবমুখর পরিবেশে আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) থেকে শুরু হল নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ কার্যক্রম। অনলাইনে আবেদনের প্রেক্ষিতে প্রার্থীগণ সারিবদ্ধভাবে সকাল আটটায় পুলিশ লাইন্সে প্রবেশ করেন। 


আজ শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আগামীকাল বুধবার (১৭ নভেম্বর) দৌড়, পুশ‌আপ, লং জাম্প ও হাই জাম্প পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পরশু বৃহস্পতিবার দৌড়, ড্র্যাগিং, রোপ ক্লাইম্বিং পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অতঃপর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। 


উল্লেখ্য এবার‌ই প্রথম নতুন নিয়মে টিআরসি নিয়োগ পরীক্ষা হচ্ছে। সম্পূর্ণ স্বচ্ছতা এবং মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া চলছে। নিয়োগের সকল কার্যক্রম ভিডিও রেকর্ডিং, স্থির চিত্র এবং ড্রোন ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

তদুপরি কেউ যদি এবারের নিয়োগে প্রতারণার মাধ্যমে কোন প্রার্থীকে আর্থিক লেনদেনে উৎসাহিত করে, সে সম্পর্কে জেলা পুলিশের ফেসবুক পেজে ম্যাসেজের মাধ্যমে তথ্য দিয়ে সহায়তা করুন। আপনার নাম পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL