1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও পঞ্চায়েত কমিটির আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ফতুল্লার ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও পঞ্চায়েত কমিটির আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১০৫ Time View
ফতুল্লার ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও পঞ্চায়েত কমিটির আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ফতুল্লার ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও পঞ্চায়েত কমিটির আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিট পুলিশিং উপলক্ষে ফতুল্লার ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও পঞ্চায়েত কমিটির আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৭ই মার্চ) বিকেলে ফতুল্লার দক্ষিণ নয়ামাটি ভাবীর বাজার এলাকায় হাজী আমির আলী রোডে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে এ বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন। 

তিনি বলেন, বিট পুলিশিং এর অর্থ হচ্ছে কোন  নিদিষ্ট শহর বা নগর এলাকায় জনগণ ও পুলিশের সমন্বয়ে গঠিত আইন ব্যবস্থা। যার দ্বারা ঔ এলাকার বিভিন্ন সমস্যা সম্পর্কে তথ্য ও সেবার মাধ্যমে আইনের সহায়তা করার মাধ্যমে সমাজ থেকে অপরাধ নির্মূল করার জন্য নিয়োজিত কমিটিকে বুঝায়। 

এছাড়াও তিনি বলেন, আপনার এলাকার বিভিন্ন সমস্যা যেমন কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ইভটিজিং বা জঙ্গীবাদ নির্মূলে আমরা কাজ করছি। আপনারা অপরাধীর সম্পর্কে আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন।

অপরাধী যেই দলেরই হোক বা যে কোন ব্যক্তির ছেলেই হোক আমরা কাউকে ছাড় দেবো না। আমাদের বর্তমান পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম মহোদয়ের নির্দেশক্রমে এই জেলার কোথাও কোন অপরাধী বা মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। আইনের আওতায় এনে সকল অপরাধীর বিচারের ব্যবস্থা  গ্রহন করা হবে।

আপনারা শুধু তথ্য দিন, আমরা পরিচয় গোপন রেখে সকল অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহন করবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন, ওসি (অপারেশন) তরিকুল ইসলাম জুয়েল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ৬ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি এ কে এম আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক কামাল হোসেন পাটোয়ারী, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আজির উদ্দিন আহম্মেদ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL