জাতীয় শ্রমিক পাটির নারায়ণগঞ্জ জেলার আওতাধীন সকল কমিটি বাতিল।

সকাল নারায়ণগঞ্জঃ

জাতীয় শ্রমিক পার্টির সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে নারায়নগন্জ জেলা, মহানগর ও থানার  আওতাধীন  সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। এবং সেই সাথে  সম্মেলন প্রস্তুুতি  কমিটি করার সিদ্ধান্ত নিতে নির্দেশনা প্রদান করেছে কেন্দ্রীয় কমিটি।  দুইজন শীর্ষস্হানীয় কেন্দ্রীয়  নেতৃবৃন্দ কে এ দায়িত্ব দেওয়া হয়েছে।
দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তিরা হলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মেফতা উদ্দিন জসিম ও সহ সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।  গত ০৭/০৯/২০২১ইং মঙ্গলবার জাতীয় শ্রমিক পাটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এ  বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।
এ বিষয়ে  জাতীয় শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম আশ্রাফুজ্জামান খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শান্ত জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির নির্দেশক্রমে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে মেয়াদ উত্তির্ন কমিটি এবং বেসিক ইউনিয়নের রিটার্ন সহ সকল কাযর্ক্রম  গতিশিল করার লক্ষে  এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান  জাতীয় শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটি।