1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শ্রমিক পাটির নারায়ণগঞ্জ জেলার আওতাধীন সকল কমিটি বাতিল। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

জাতীয় শ্রমিক পাটির নারায়ণগঞ্জ জেলার আওতাধীন সকল কমিটি বাতিল।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতীয় শ্রমিক পার্টির সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে নারায়নগন্জ জেলা, মহানগর ও থানার  আওতাধীন  সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। এবং সেই সাথে  সম্মেলন প্রস্তুুতি  কমিটি করার সিদ্ধান্ত নিতে নির্দেশনা প্রদান করেছে কেন্দ্রীয় কমিটি।  দুইজন শীর্ষস্হানীয় কেন্দ্রীয়  নেতৃবৃন্দ কে এ দায়িত্ব দেওয়া হয়েছে।
দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তিরা হলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মেফতা উদ্দিন জসিম ও সহ সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।  গত ০৭/০৯/২০২১ইং মঙ্গলবার জাতীয় শ্রমিক পাটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এ  বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।
এ বিষয়ে  জাতীয় শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম আশ্রাফুজ্জামান খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শান্ত জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির নির্দেশক্রমে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে মেয়াদ উত্তির্ন কমিটি এবং বেসিক ইউনিয়নের রিটার্ন সহ সকল কাযর্ক্রম  গতিশিল করার লক্ষে  এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান  জাতীয় শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটি।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL