1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গুরুতর অসুস্থ সাইফ আলি খান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

গুরুতর অসুস্থ সাইফ আলি খান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বলিউড তারকা সাইফ আলি খানকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকাল ৮টার দিকে সাইফকে হাসপাতালে ভর্তি করানো হয়। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন হাঁটুর অস্ত্রোপচার চলছে সাইফের। তার স্ত্রী কারিনা কাপুরও হাসপাতালে উপস্থিত রয়েছেন। তার হাঁটু এবং কাঁধের হাড়ে চিড় ধরেছে। তবে কিভাবে এমন গুরুতর চিড় ধরার মতো আঘাত পেয়েছেন সাইফ, এর কারণ এখনো জানা যায়নি।

২০১৬ সালে রেঙ্গুন সিনেমার সেটে আহত হয়েছিলেন সাইফ আলি খান। সেই সময় তার বৃদ্ধাঙ্গুলিতে আঘাত পেয়েছিলেন। সেই সময়ও তাকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার ছোটখাটো অস্ত্রোপচারও করা হয়েছিল। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

‘ক্যাহনা’ সিনেমার একটি দৃশ্যের জন্য সাইফ আলি খানকে বাইক স্টান্ট করতে হয়েছিল। সেই বিপজ্জনক স্টান্ট করতে গিয়ে বাইক নিয়ে তিনি উল্টে পড়ে যান। সেই সময় সাইফ পাথরে পড়ে গিয়ে মাথায়ও আঘাত পেয়েছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL