1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইন্ডিয়ান অব দি ইয়ার হলেন শাহরুখ খান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

ইন্ডিয়ান অব দি ইয়ার হলেন শাহরুখ খান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২০২৩ সালে বক্স অফিসে হ্যাটট্রিক করেন বলিউড কিং শাহরুখ খান। দুর্দান্ত অভিনয়ের জন্য সিএনএন-নিউজ১৮-এর ইন্ডিয়ান অব দি ইয়ারের মুকুট পরলেন এই জনপ্রিয় অভিনেতা। 

গত বুধবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বুধবার নয়াদিল্লির তাজ প্যালেসে সন্ধ্যা ৬টায় অ্যাওয়ার্ড শো শুরু হয়। শাহরুখ ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মণি রত্নম, জাভেদ আখতারসহ অনেক ব্যক্তিত্ব।

‘ইন্ডিয়ান অব দি ইয়ার অ্যাওয়ার্ডস’ নির্বাচিত হয়ে কিং খান বলেন, সব সময় সবার শান্ত থাকা উচিত। শান্ত থেকে কঠোর পরিশ্রম করা উচিত। তা হলে সাফল্য আসবেই।

শাহরুখ আরও বলেন, তিনি প্রত্যাশা ভরা চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। তিনি বিশ্বাস করেন, ভালোর ফল সবসময় ভালোই হয়।

প্রসঙ্গত, শাহরুখের ২০২৩ শুরু হয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে। এর পর কিং খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়েও ছিল ভক্তদের মধ্যে দারুণ উত্তেজনা।

২০২৩ সাল শেষ হয় রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’ দিয়ে। এ সিনেমা দেখতে প্রায় ১ কোটিরও বেশি দর্শক ভিড় করেছিলেন প্রেক্ষাগৃহে। মোট কথা ২০২৩ সাল খান সাহেবের!

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL