1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইন্ডিয়ান অব দি ইয়ার হলেন শাহরুখ খান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

ইন্ডিয়ান অব দি ইয়ার হলেন শাহরুখ খান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২০২৩ সালে বক্স অফিসে হ্যাটট্রিক করেন বলিউড কিং শাহরুখ খান। দুর্দান্ত অভিনয়ের জন্য সিএনএন-নিউজ১৮-এর ইন্ডিয়ান অব দি ইয়ারের মুকুট পরলেন এই জনপ্রিয় অভিনেতা। 

গত বুধবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বুধবার নয়াদিল্লির তাজ প্যালেসে সন্ধ্যা ৬টায় অ্যাওয়ার্ড শো শুরু হয়। শাহরুখ ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মণি রত্নম, জাভেদ আখতারসহ অনেক ব্যক্তিত্ব।

‘ইন্ডিয়ান অব দি ইয়ার অ্যাওয়ার্ডস’ নির্বাচিত হয়ে কিং খান বলেন, সব সময় সবার শান্ত থাকা উচিত। শান্ত থেকে কঠোর পরিশ্রম করা উচিত। তা হলে সাফল্য আসবেই।

শাহরুখ আরও বলেন, তিনি প্রত্যাশা ভরা চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। তিনি বিশ্বাস করেন, ভালোর ফল সবসময় ভালোই হয়।

প্রসঙ্গত, শাহরুখের ২০২৩ শুরু হয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে। এর পর কিং খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়েও ছিল ভক্তদের মধ্যে দারুণ উত্তেজনা।

২০২৩ সাল শেষ হয় রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’ দিয়ে। এ সিনেমা দেখতে প্রায় ১ কোটিরও বেশি দর্শক ভিড় করেছিলেন প্রেক্ষাগৃহে। মোট কথা ২০২৩ সাল খান সাহেবের!

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL