1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সয়াবিন তেলের দাম খুচরা পর্যায়ে প্রতি লিটারে পাঁচ টাকা কমিয়েছে সরকার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সয়াবিন তেলের দাম খুচরা পর্যায়ে প্রতি লিটারে পাঁচ টাকা কমিয়েছে সরকার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১১৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সয়াবিন তেলের দাম খুচরা পর্যায়ে প্রতি লিটারে পাঁচ টাকা কমিয়েছে সরকার। পাম তেলের দাম কমানো হয়েছে চার টাকা।

 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বাণিজ্য মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। আগামী রোববার থেকে নতুন এ দাম কার্যকর হবে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিত্য প্রয়োজনীয় পণ্যের আমদানি, মজুত ও মূল্য পর্যালোচনা করে ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত সভায় সয়াবিন তেল ও পাম তেলের দাম নির্ধারণ করা হয়েছে। নতুন দাম অনুযায়ী, প্রতি লিটার খোলা সয়াবিন তেলের দাম ১৬৭ টাকা এবং বোতলজাত সয়াবিন তেলের দাম ১৮৭ টাকা নির্ধারণ করা হয়েছে। পাঁচ লিটার সয়াবিন তেলের বোতলের দাম পড়বে ৯০৬ টাকা। পাম তেলের দাম চার টাকা কমিয়ে ১১৭ টাকা নির্ধারণ করা হয়েছে।

 

বর্তমানে খুচরা বাজারে প্রতি লিটার খোলা সয়াবিন তেল ১৭২ টাকা, বোতলজাত সয়াবিন তেল ১৯২ টাকা এবং পাঁচ লিটারের বোতল ৯২৫ টাকায় বিক্রি হচ্ছে। পাম তেলের দাম প্রতি লিটার ১২১ টাকায় বিক্রি হচ্ছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL