1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজকের দিনেই পৃথিবীতে এসেছেন নায়ক ফারুক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের দিনেই পৃথিবীতে এসেছেন নায়ক ফারুক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১২৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়ক ফারুক এক আবেগের নাম। তার পুরো নাম আকবর হোসেন পাঠান দুলু। গ্রাম-বাংলার কাহিনি নির্ভর চলচ্চিত্রে তার অভিনয় আজও দর্শকের হৃদয় ছুঁয়ে যায়। নায়কের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও চলচ্চিত্র অঙ্গনের মানুষজন তাকে ‘মিয়া ভাই’ বলেই সম্বোধন করেন। আজ (১৮ আগস্ট) তার জন্মদিন।

 

১৯৪৮ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। তার বাবা আজগার হোসেন পাঠান। এ নায়কের শৈশব-কৈশোর ও যৌবনকাল কেটেছে পুরান ঢাকায়। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।

 

দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই নায়ক। সেখান থেকে জন্মদিন উপলক্ষে একটি টিভি চ্যানেলকে দেওয়া ভিডিওবার্তায় কান্নাজড়িত কণ্ঠে দোয়া চেয়েছেন তিনি।

 

ফারুক বলেন, সবার কাছে অনুরোধ, কেউ গুজবে কান দেবেন না। আল্লাহর রহমতে আমি ভালো আছি। খুব শিগগিরই দেশে ফিরব।

 

এ সময় কান্নায় ফারুকের কণ্ঠ জড়িয়ে আসে। দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি বলেন, ‘দেশের মানুষের ভালোবাসা ফারুক কোনোদিন ভুলবে না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই, যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি।’

 

নায়ক ফারুক ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL