1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চানমারীতে ওয়ালটন শো-রুমের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

চানমারীতে ওয়ালটন শো-রুমের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৭১ Time View
চানমারীতে ওয়ালটন শো-রুমের উদ্বোধন
চানমারীতে ওয়ালটন শো-রুমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ শহরের চানমারী বায়তুল হাফেজ জামে মসজিদের পাশে ওয়ালটনের শোরুমের উদ্ধোধন হয়েছে। গতকাল বুধবার (১ জানুয়ারী) বিকালে এস. এস ইন্টারন্যাশনাল ও শ্যামলী পরিবহনের মালিক মো: শামিম হাসান ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, এস.এস ইন্টারন্যাশনাল ও শ্যামলী পরিবহনের মালিক মো. শামিম হাসানের বড় মেয়ে সাহেরা (১১), ছোট মেয়ে সারা (৬), সেলিম সরদার, রাজিব হাসান, প্রবাল, টিটু, রোমানসহ প্রমুখ।

শো-রুমের উদ্ধোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা নূরে আলম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL