1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাক জমকপূর্ণভাবে দুর্গোৎসব পালিত হচ্ছে শ্রী শ্রী শিব ও শীতলা মায়ের মন্দিরে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

জাক জমকপূর্ণভাবে দুর্গোৎসব পালিত হচ্ছে শ্রী শ্রী শিব ও শীতলা মায়ের মন্দিরে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২৯২ Time View

জাক জমকপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালন হচ্ছে নগরীর ১নং রেলগেইটস্থ শ্রী শ্রী শিব ও শীতলা মায়ের মন্দিরে।

শুক্রবার(০৪ অক্টোবর) ষষ্ঠাদি কল্পারম্ভ বিহিত পূজার মাধ্যমে দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা শুরু হয় এবং সপ্তমী পূজা সম্পন্ন হয়। এছাড়াও অষ্টমী, নবমী এবং দশমীতে প্রতিমা বিসর্জনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করে রেখেছে আয়োজক কমিটি।

এইবার পূজোর আয়োজক কমিটির সভাপতি শ্রী রামানন্দ দাস বলেন, শান্তি সংহতি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় সংগ্রামের প্রতীক দেবী দুর্গা। দুষ্টের দমন সৃষ্টের পালন বিশ্বব্যাপি অবধারিত মঙ্গল ধ্বনি বয়ে যাক। দেবির অমিয় প্রত্যাশায় প্রতিবছরের ন্যায় এইবারো আমরা দুর্গাপূজার আয়োজন করেছি। মা দুর্গার অপার কৃপায় বিশ্বের প্রতিটি মানুষের  সুখ শান্তি বজায় থাকুক এই আমাদের চাওয়া। 

এইবার পূজা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন শ্রী ননী গোপাল ভৌমিক, সহ-সভাপতি শ্রী রতন চন্দ্র শীল, সহ-সাধারণ সম্পাদক শ্রী পলাশ রাজবংশী, কোষাধ্যক্ষ শ্রী অনুপ কুমার দাস, সহ কোষাধ্যক্ষ সোহেল বেগী, সাংগঠনিক সম্পাদক শ্রী সজিব দাস, শিপন দাস, মাসুম বেগী, সহ সাংগঠনিক সম্পাদক শ্রী সন্দিপ দাস, সাগর বেগী, দপ্তর সম্পাদক শ্রী সাজেশ লাল খটে, বিজয় দাস, সহ দপ্তর সম্পাদক আকাশ দাস, রানা বেগী  প্রচার সম্পাদক শ্রী সজল দাস, সহ প্রচার সম্পাদক শ্রী রকি দাস, তাপস দাস, শিশির দাস, শুভ্র দাস, তপু দাস, জয় দাস। 

মন্ডপ পরিচালনায় রয়েছেন, শ্রী বলাই দাস, বিকি দাস, বিকাশ দাস এবং বলাই দাস। পূজা পরিচালনায় রয়েছেন শ্রী কৃষ্ণকান্ত আচার্য্য।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL