1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহিত্য-সংস্কৃতিজনগণ চাইলেই দুর্নীতি বন্ধ হতে পারে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাহিত্য-সংস্কৃতিজনগণ চাইলেই দুর্নীতি বন্ধ হতে পারে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৯৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

সাহিত্য-সংস্কৃতিজনগণ চাইলেই দুর্নীতি বন্ধ হতে পারে। আর একারণে নীতির রাজনীতিতে তাদের সম্পৃক্ত হওয়ার সময় এসেছে বলে মন্তব্য করেছেন জাতীয় সাংস্কৃতিকধারার নেতৃবৃন্দ। ৩০ অক্টোবর বিশেষভাবে অনুষ্ঠিত  সাউন্ডবাংলা-পল্টনড্ডা-১১৯-এ তারা উপরোক্ত কথা বলেন। কবি আলতাফ হোসেন রায়হানের সভাপতিত্বে এতে লেখা পাঠ করেন কথাশিল্পী শান্তা ফারজানা, কবি বশির উদ্দিন, কবি ওয়াজেদ রানা, মোমিন মেহেদী, কবি বিমল সাহা প্রমুখ। এতে সঙ্গীত পরিবেশনে অংশ নেন নিপা আহমেদ, বশির উদ্দিন এবং বিমল সাহা।

সাংস্কৃতিকধারা ও সাউন্ডবাংলার উদ্যেগে নিয়মিত প্রকাশনা স্বপ্নালোক-এ পঠিত লেখাগুলো প্রকাশিত হবে। পাশাপাশি সর্বস্তরের লেখক-কবিগন লেখা পাঠাতে পারেন- সুতুনি ফ্রন্টে সড়সরহসধযধফর@মসধরষ.পড়স. জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডা ১২০, ১৮ নভেম্বর ৩৩ তোপখানা রোডস্থ সাউন্ডবাংলা কার্যালয়ে অনুষ্ঠিত হবে, এতে অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্য ফরমপূরণপূর্বক ৫০০ টাকার বই উপহার প্রদান করা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL