1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিবেদিত লেখা পাঠ ও গাছের চারা বিতর - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিবেদিত লেখা পাঠ ও গাছের চারা বিতর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

নারায়ণগঞ্জের ঐতিহাসিক স্থান হাজীগঞ্জ  ইশাখার কেল্লার মাঠ প্রঙ্গণে ২৬শে মে শুক্রবার সকাল দশটায় সৃজনশীল সাহিত্যঘরের আয়োজনে সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কবিকে নিবেদিত লেখা পাঠ দিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  কবি প্রফেসর মোঃ আমির হোসেন, নজরুল ইসলাম শান্তু, তাছলিমা আক্তার পারভীন,লুবনা আক্তার সুমী,সাথী আক্তার,আদ্রিতা,মজিবুল হক বাদল,আল আমিন বৈরাগী, ফরিদ আহমেদ হৃদয়, মোস্তফা কামাল সোহাগ,জয়নাল আবেদীন জয়,ইয়াকুব কামাল,মোঃ হুমায়ুন কবির,ইকবাল হোসেন রোমেছ, বাংলাদেশ রাইটার্স ক্লাবের নারায়ণগঞ্জ সভাপতি কাজী আনিসুল হক হীরা,ওয়াহিবা মেহজাবিন পুষ্পিতা,সাংবাদিক ইউসুফ আলী প্রধান ও নূরজাহান নীরা।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ আমির হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল গবেষক মোঃ হুমায়ুন কবির ও কলামিস্ট কামাল সিদ্দিকী। । আলোচক ছিলেন ছড়াকার নজরুল ইসলাম শান্তু। নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের সভাপতি ইকবাল রোমেছের সঞ্চালনায় আগত লেখকবৃন্দ জাতীয় কবিকে নিবেদিত লেখা পাঠ করেন। সার্বিক অনুষ্ঠানটির লাইভ পরিচালনা করেন সাংবাদিক ইউসুফ আলী প্রধান। কবি কাজী নজরুল ইসলামকে নিয়ে লেখা পাঁচটি কবিতাকে উপস্থিত বিশেষ অতিথি নজরুল গবেষক মোঃ হুমায়ুন কবির তার নিজের লেখা বই পুরষ্কার দেন।পুরষ্কার গুলো পান নূরজাহান নীরা,মোস্তফা কামাল সোহাগ, প্রফেসর মোঃ আমির হোসন,আল আমিন বৈরাগী,ও ইকবাল হোসেন রোমেছ।আলোচনা পর্বে আগত কবিবৃন্দ বৃক্ষ রোপন অভিযানকে স্বাগত জানান।অনুষ্ঠানে  ৫০টি গাছের চারা বিতরণ করা হয়।প্রতিটি সাহিত্য সভায় গাছের চারা বিতরণের ইচ্ছে জানান সৃজনশীল সাহিত্যঘরের সভাপতি নূরজাহান নীরা ও নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের সভাপতি ইকবাল হোসেন রোমেছ। নূরজাহান নীরার সভাপতিত্বে সুন্দর ভাবে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL