1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৮০০ মিলিয়ন বছরের প্রাচীন হীরার ভেতর আরেক হীরা! - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৮০০ মিলিয়ন বছরের প্রাচীন হীরার ভেতর আরেক হীরা!

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ১২৪ Time View

রাশিয়ার সাইবেরিয়ায় একটি খনিতে ৮০০ মিলিয়ন বছর আগের প্রাকৃতিক এক হীরার সন্ধান মিলেছে।

বড় একটি হীরার মাঝখানটায় ফাঁকা। সেখানে আবার স্বাধীনভাবে ঘুরে বেড়াচ্ছে আরেকটি ছোট হীরা। সম্প্রতি বিশ্বে এই প্রথম এ ধরনের কোনো হীরার সন্ধান পাওয়া গেল। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মঙ্গলবার রাশিয়ার রাষ্ট্রীয় খনি কোম্পানি আলরোসা পিজেএসসির বরাত দিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম এ তথ্য জানায়।

আলরোসা খনি কোম্পানির এক বিবৃতিতে বলা হয়, নতুন এ হীরাটির বড় অর্থাৎ বাইরের অংশটির ০.৬২ ক্যারট ও ভেতরের হীরাটি ০.০২ ক্যারট।

রাশিয়ার ম্যাট্রিওস্কা পুতুলের নামে এ হীরার নাম রাখা হয়েছে। ম্যাট্রিওস্কা পুতুল মূলত একই আকৃতির বিভিন্ন আকারের অনেক পুতুল। বড় থেকে ছোট আকার অনুসারে এগুলোর একটাকে আরেকটার ভেতর ঢুকিয়ে ফেলা যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL