1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাহাঁ চৌধুরী আজ ময়মনসিংহে পুনাক, ময়মনসিংহ ও প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্হার আয়োজনে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

 

তিনি বলেন, আমাদের সমাজে প্রতিবন্ধীদেরও বিশেষ ভূমিকা রয়েছে। তারা নানা প্রতিবন্ধকতা নিয়েও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

 

পুনাক সভানেত্রী ২০০ জন প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্থায় একটি কম্পিউটার ও একটি প্রিন্টার প্রদান করেন।

 

এ সময় পুনাকের আইন ও আইন সহায়তা বিষয়ক সম্পাদিকা ফাতেহা পারভীন লুনা, ময়মনসিংহ পুনাকের উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য্য, পুনাক, ময়মনসিংহের সভানেত্রী ডা. রেবেকা শারমিন এবং পুনাক  ময়মনসিংহের অন্যান্য সদস্যাবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

পরে পুনাক সভানেত্রী পুনাক ময়মনসিংহের শোরুম, ও কার্যালয় পরিদর্শন করেন। তিনি পুনাক, ময়মনসিংহের সার্বিক কর্মক্রমের ভূয়সী প্রশংসা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL