1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১২৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাহাঁ চৌধুরী আজ ময়মনসিংহে পুনাক, ময়মনসিংহ ও প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্হার আয়োজনে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

 

তিনি বলেন, আমাদের সমাজে প্রতিবন্ধীদেরও বিশেষ ভূমিকা রয়েছে। তারা নানা প্রতিবন্ধকতা নিয়েও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

 

পুনাক সভানেত্রী ২০০ জন প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্থায় একটি কম্পিউটার ও একটি প্রিন্টার প্রদান করেন।

 

এ সময় পুনাকের আইন ও আইন সহায়তা বিষয়ক সম্পাদিকা ফাতেহা পারভীন লুনা, ময়মনসিংহ পুনাকের উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য্য, পুনাক, ময়মনসিংহের সভানেত্রী ডা. রেবেকা শারমিন এবং পুনাক  ময়মনসিংহের অন্যান্য সদস্যাবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

পরে পুনাক সভানেত্রী পুনাক ময়মনসিংহের শোরুম, ও কার্যালয় পরিদর্শন করেন। তিনি পুনাক, ময়মনসিংহের সার্বিক কর্মক্রমের ভূয়সী প্রশংসা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL