1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তাবিথ ও ইশরাক'র নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

তাবিথ ও ইশরাক’র নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৯২ Time View
তাবিথ ও ইশরাক'র নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা
তাবিথ ও ইশরাক'র নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন’র প্রচারণায় অংশ নিয়েছেন নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তাবিথ ও ইশরাকের পক্ষে গণসংযোগে করেছেন।

বুধবার বেলা ১১টায় রাজধানীর দক্ষিণখান এলাকায়  প্রচার শুরু করেন তাবিথ, একই সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গণসংযোগ করেন ইশরাক। এ সময় প্রার্থীদ্বয়সহ কেন্দ্রীয় ও সিনিয়র নেতৃবৃন্দ  সংক্ষিপ্ত বক্তৃতা করেন। এ গণসংযোগে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ঢাকা ও আশেপাশের বিভিন্ন জেলা ও ইউনিটের নেতৃবৃন্দরা অংশ নেন।

তাবিথ ও ইশরাক’র নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে নারায়ণগঞ্জ থেকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, কেন্দ্রীয়  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা জাকির হোসেন সেন্টু, যুবদল নেতা মোঃ মোতালেব প্রমুখ।

নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দেন এবং তাবিথ ও ইশরাকের পক্ষে ধানের শীষ মার্কায় ভোট চান। এসময় তারা সাধারণ জনগনের হাতে লিফলেট বিতরণ করেন।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে ভোট হবে। এবারই প্রথম ঢাকা সিটিতে সব কেন্দ্রে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোটগ্রহণ হবে। ঢাকা উত্তরে তাবিথ আউয়ালের প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের আতিকুল ইসলাম এবং দক্ষিণে ইশরাক হোসেনের প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের ফজলে নুর তাপস।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL