1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল কাদীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক রাসেল চৌধুরী।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম কেন্দ্রীয় কমিটির সদস্য আল-আমীন, সাজু সাহা।

 

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দির্ঘদিন পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হলো। আমরা চাইছি এমন একটি কমিটি গঠন করবো যা সারা বাংলাদেশে একটি মডেল কমিটি হিসেবে বিবেচিত হবে।

 

কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ মনে করে, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্যগণ এখন প্রস্তুত। তারা স্বাধিনতা বিরোধী যেকোন আন্দোলনে সবসময় অগ্রণী ভূমিকা পালন করে। তাই কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে একটি শক্তিশালী কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে তাদের দ্বায়িত্ব বুঝিয়ে দিতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। এসময় সংগঠনের বিভিন্ন সমস্যা এবং সেটার সমাধান করা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

 

সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, রুহুল আমিন, ইফতেখার আলম খোকন, সোনারগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোঃ আলী হায়দার, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, এড. আবু আল মুজাহিদ পলু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোহসীন মিয়া, যুবলীগ নেতা জিল্লুর রহমান লিটন প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL