1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৪৭ Time View
সকাল নারায়ণগঞ্জ
বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাঁটা ও আলোচনার মধ্য দিয়ে  প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।
বুধবার ( ৬ জুলাই ) সকাল দশটায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক এড. সুইটি ইয়াসমিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জজ কোর্টের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।
পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে কেক কেটে যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।
এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগ নেত্রী অদিতি, রাজিয়া আক্তার ময়না, নুরুন্নাহার, নাজমা বেগম, হেনা আক্তার, রত্মা আক্তার, তুলি, জয়নব, আরতি, দিলরুবা প্রমুখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL