1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০নং মাসদাইর সঃ প্রাঃ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোট গ্রহন চলছে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

৭০নং মাসদাইর সঃ প্রাঃ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোট গ্রহন চলছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৬ Time View
৭০নং মাসদাইর সঃ প্রাঃ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোট গ্রহন চলছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)
৭০নং মাসদাইর সঃ প্রাঃ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোট গ্রহন চলছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগন্জ জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলছে স্টুডেন্ড নির্বাচন।

রবিবার সকাল ৯টয় শুরু হয়েছে শেষ হবে দুপুর ১ টায়। এ নির্বাচনে ১২জন স্টুডেন্ট প্রতিদন্ধিতা করছে,নির্বাচিত হবে ৭ জন করে প্রার্থি।

৭০নং মাসদাইর সঃ প্রাঃ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোট গ্রহন চলছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সরজমিনে গিয়ে দেখা গেলো ৭০ নং মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠুভাবে সেখানে স্টুডেন্ট ভোটাররা তাদের ভোটধীকার প্রয়োগ করছে। আইনশৃংখলা বাহিনীর দায়িত্ব্য ও নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছে স্কুলের শিক্ষার্থীরা ।

সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা সেখানে অবস্হান করছে। এসময় প্রধান শিক্ষকিকা জেসমীন আক্তার, ,সহকারী  শিক্ষিকা হাসিনা আক্তার, জ্যোস্না বেগম, নিলুফার ইয়াসমিন, ইশরাত তানজিয়া দৃষ্টি, সাবিনা ইয়াসমিন লোপা, শিক্ষক মতিউর রহমান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL