1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪র্থ বারের মতো পুনরায় বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে রেকর্ড গড়লেন শকু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা 

৪র্থ বারের মতো পুনরায় বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে রেকর্ড গড়লেন শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৮০ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) তৃতীয় নির্বাচনে ১২নং ওয়ার্ডে পুনরায় বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে রেকর্ড গড়েছেন লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী শওকত হাশেম শকু। ১২নং ওয়ার্ডের সবগুলো কেন্দ্রেই বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন শওকত হাশেম শকু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঠেলাগাড়ি প্রতীকের নাইম হোসেন মিশাল। অপরদিকে সরকারদলীয় সমর্থিত প্রার্থী সেলিম খান হয়েছেন তৃতীয়। তিনি শওকত হাশেমের থেকে ৭ হাজার ভোট কম পেয়েছেন।

১২ নং ওয়ার্ডের খানপুর ১২ একাডেমি বিদ্যালয় ভোট কেন্দ্রে কাউন্সিলর শওকত হাসেম শকুর সহধর্মিণী দীপা হাসেমকে মারধর করে কাউন্সিলর প্রার্থী সেলিম খান ও সাঙ্গপাঙ্গরা। কিন্তু এরপরেও পরাজিত করতে পারেননি কাউন্সিলর শওকত হাসেম শকুকে। কাউন্সিলর শকু মানুষের ভালোবাসায় তার জয় নিশ্চিত করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL