1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আবরার হত্যাকান্ড মেনে নিতে পারিনি- শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

আবরার হত্যাকান্ড মেনে নিতে পারিনি- শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ১২২ Time View

সকাল নারায়ানগঞ্জঃ কয়েকদিন আগের একটি ঘটনা আমি মেনে নিতে পারিনি। এই ঘটনা আমাকে খুব কষ্ট দিচ্ছে। বুয়েটের একটি ছাত্র নাম হচ্ছে আবরার ফাহাদ। ছেলেটাকে পিটিয়ে মেরে ফেললো। আওয়ামীলীগের শামীম হিসেবে না, একজন বাবা হিসেবে কিছু বলতে চাই। যে ছেলেটাকে মেরে ফেলা হলো সে তো আর ফিরে আসবে না তার বাবা-মায়ের কাছে। ওর বাবা মায়ের স্বপ্ন শেষ।

বুয়েটে চান্স পায় কারা? যারা সেরাদের সেরা তারাই সুযোগ পায় বুয়েটে পড়ালোখা করার। তো সেরা একজন ছাত্রকে মেরে ফেলা হলো। আমরা সবাই কষ্ট পেলাম,দুঃখ পেলাম। আমার কষ্ট কিন্তু আরো এক জায়গায়। আরো ২০টা ছেলে যাদের এই মামলায় সম্পৃক্ততা এসেছে কিংবা সম্পৃক্ত হবে বা আদালতে প্রমাণিত হলে হয়ত তার শাস্তি হবে। সেই শাস্তি হবে যাবজ্জীবন কিংবা ফাঁসি।

ওরাও কিন্তু সেরাদের সেরা। শনিবার(১৯ অক্টোবর) জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মানন্না প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন। তিনি আরো বলেন, আমরা আমাদের বাচ্চাদের কি বানাচ্ছি মানুষ নাকি আমরা শুধু রেজাল্টের দিকে যাচ্ছি শুধু! আমরা আমাদের বাচ্চাদের কি শিখাচ্ছি? এটা আমার প্রশ্ন আপনাদের সবার কাছে এবং আমার নিজের কাছে। কি বানাচ্ছি আজকে আমাদের বাচ্চাদের? ওদের কি রোবট বানাচ্ছি? শুধু প্রতিযোগিতা আর প্রতিযোগিতা! এই প্রতিযোগিতার মাধ্যমে কি ওদের মাঝ থেকে মনুষত্বকে দূর করে দিচ্ছি? তাই তোমাদের উদ্দেশ্যে একটাই কথা, লেখাপড়া তোমাকে নিজেই করতে নিজের স্বার্থে, আমার স্বার্থে না।

আর যদি মনে করো এমনিই লেখা পড়া করবা তাহলে করো না। ছেড়ে দেও লেখাপড়া। সময় নষ্ট করো না বরংচ অন্য কাজকর্ম শিখো কাজে দিবে। কারণ তোমাদের সামনের জীবনটা অনেক কঠিন, এতো সোজা ভেবো না। এসময় অনুষ্ঠানে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি এস এম কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ এনায়েত হোসেন, যুবলীগ নেতা এহসানুল নিপু, নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ই¯্রাফিল প্রধান, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম বাচ্চু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL