1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ রাসেলে ৫৫ তম জন্মদিন - মো.লৎফর রহমান স্বপন. - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শেখ রাসেলে ৫৫ তম জন্মদিন – মো.লৎফর রহমান স্বপন.

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ১৫০ Time View

ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য ওবঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থার উপদেষ্টা মো.লৎফর রহমান স্বপন বলেন, আজকে শেখ রাসেলে ৫৫ তম জন্মদিন।  তার জন্মদিন উপলক্ষে বিভিন্ন জায়গায় কেক কাটা আনন্দ উৎসবের মাধ্যমে আয়োজন করা হবে তার জন্মদিন। আমার জানা মতে,একজন মৃত ব্যক্তির কাছে আনন্দ উৎসব এসব কিছুই পৌঁছায় না। একজন মৃত ব্যক্তির কাছে পৌঁছায় তার আমল নামা আর ছোদগায় জারিয়াত,এবং মানুষের দোয়া। আজকের দিনে শেখ রাসেলে জন্মদিন উপলক্ষে  দোয়া মাহফিল, কোরআন খতম করা হয়েছে, এবং বিনা মূল্যে গরীব দরিদ্র ছেলেদের একটি ঘামছা,লুঙ্গি,গেঞ্জি প্রদান করে তাদের সুন্নতে খাৎনার আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১০ টায় মুসলিম নগর  এতিমখানা বাজারে  বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ  সংস্থার সভাপতি  মো.মাহবুব রহমানের সভাপতিত্বে শহীদ শেখ রাসেলের ৫৫ জন্মবার্ষিকী  উপলক্ষে দরিদ্র ছেলেদের সুন্নতে খাৎনা ও দোয়া মাহফিলেরএক ভিন্ন আয়োজন করা হয়।

লুৎফর রহমান স্বপন আরও বলেন, আজকে আমরা গতানুগতির বাহিরে গিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন করছি। শেখ রাসেল কে ছিলেন হয়ত এ প্রজন্মের  অনেকেই তা জানেন না। ৮ বছরের বয়সের একটি শিশু ছিল শেখ রাসেল।  কিন্তু সেই পাকিস্তানি  পেতআত্মাদের দোসর, ঘাতক ক্ষুনি চক্র ষড়যন্ত্রকারীরা এই বাংলাদেশকে পিঁছিয়ে দেওয়ার জন্য বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করেছিল। বাংলাদেশ থেকে বাংলাদেশের অস্থিত বিলিন করে দেওয়ার জন্য  সেই ৭১ এর প্রতিশোধ নেওয়ার জন্য পাকিস্তানি পেতআত্মাদের  সহযোগিতায় কিছু বিপদগামী  সেনাবাহিনী পাকিস্তানী অফিসার বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করে ছিল।সেই সময় ৮ বছরের ছোট্ট শিশু রাসেলকে  তার কলিজা বের নির্মম ভাবে হত্যা করা হয়েছিল।  শুধু বাংলাদেশ থেকে মুজিববাদী আদর্শ , বঙ্গবন্ধুর আদর্শ  বিলিন করার জন্য। তার পরিবারকে ধ্বংস করার মাধ্যমে তা করতে চেয়েছিল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  এফ.সি.এফ সাধারণ সম্পাদক মো.জহিরুল ইসলাম,  বাংলাদেশ শ্রমিক লীগ ফতুল্লা থানা শাখার সিনিয়র সহ-সভাপতি  সিরাজউদ্দিন জনি,বিশিষ্ট সাংবাদিক  সোনিয়া দেওয়ান প্রীতি,মোকলেছুর রহমান তোতা প্রমূখ।


আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL