1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রেলওয়ের জমি দখল উচ্ছেদ অভিযানে নারায়নগঞ্জের থান কাপুরের মার্কেট ভাঙা হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রেলওয়ের জমি দখল উচ্ছেদ অভিযানে নারায়নগঞ্জের থান কাপুরের মার্কেট ভাঙা হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ১১২ Time View

সকাল নারায়ানগঞ্জঃ দ্বিতীয় দিনের মত টানা অবৈধ্য ভাবে রেলওয়ের জমি দখল উচ্ছেদ অভিযানে নারায়নগঞ্জের থান কাপুরের মার্কেট ভাঙা হয়েছে।

বৃহস্পতিবার(১৭অক্টোবর)সকাল ১০টায় ২নং রেল গেইট থেকে রেলওয়ের উচ্ছেদ অভিযান শুরু হয় এবং প্রায় ১কিলোমিটার পর্যন্ত রেলওয়ের জমি অবৈধ্য দখলদার থেকে মুক্ত করে রেল কতৃপক্ষ।

সকাল থেকেই রেলওয়ে কতৃপক্ষের উচ্ছেদ অভিযানটি থান কাপুড় ব্যবসায়ীদের বাধার মুখে পড়ে। রেল কতৃপক্ষ বাধ্য হয়ে দুপুর ১২টায় ভল্ডোজার ও ভেকুর মাধ্যমে থান কাপুড়ের মার্কেটটি ভাঙা শুরু হলে ২নং রেল গেইট থেকে উকিলপাড়া পর্যন্ত আগত উৎসুক জনতার ভীড় সামলাতে হিমশিম খেতে হয় রেল কতৃপক্ষকে।এছাড়া রেলওয়ের উচ্ছেদ অভিযানের ফলে ঢাকা থেকে আগত ট্রেন যাত্রীদের ভোগান্তির শিকার হতে হয়।

দ্বিতীয় দিনের মত রেলওয়ের জায়গা উচ্ছেদ অভিযানটি রেলওয়ের বিভাগীয় ভূমি কর্মকর্তা ও উপ-সচিব মোহাম্মদ নজরুল ইসলামের নেতৃত্বে পরিচালনা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL