1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমিনউদ্দিন বাহিনীর অপকর্মের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আমিনউদ্দিন বাহিনীর অপকর্মের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬ Time View
আমিনউদ্দিন বাহিনীর অপকর্মের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমিনউদ্দিন বাহিনীর অপকর্মের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সন্ত্রাসী ভূমিদস্যু আমিনউদ্দিন বাহিনীর অপকর্মের প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে  সাদিপুর ইউনিয়নস্থ আ.রফিকের পরিবার।

বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী আ: রফিকের পরিবার। এসময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী আ: রফিক তার ছেলে আব্দুল্লাহ, হোসাইন দেওয়ান এবং মতিউর রহমান। 

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আ: রফিক জানান, পূর্ব শত্রুতার জের ধরে,  তার নিকট আমার মেয়ের ভূয়া কাবিন না করার কারণে এবং বিভিন্ন লোকের জায়গা জমি জোর করে দখল করার সময় আমার ছেলেদের ডাকে। সেই ডাকে সারা না দেওয়ার কারণে আমাদের ভয়ভীতি এবং হুমকি প্রদর্শন করতে থাকে। গত ১১ ফেব্রুয়ারী দুপুরে পূর্ব  পরিকল্পিতভাবে আমিনউদ্দিন বাহিনী দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে কাজীপাড়া বেরিবাধ সংলগ্ন আমার ছেলে ইসমাইলের দোকানে এসে তাকে কুপিয়ে রক্তাক্ত যখম করে এবং আমার ছেলে সাইফুল ইসলামকে তার পল্ট্রি  খামারে প্রবেশ করে তাকেও কুপিয়ে রক্তাক্ত জখমসহ হাত ও পায়ের রগ কেটে দেয়।

তার আরেক ভাই হাফিজউদ্দিন আমার ছেলে আব্দুল্লাহকে রক্তাক্ত জখম করে। এঘটনায়  সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করি(মামলা নং-২১)।  বর্তমানে আমারে ছেলে সাইফুল বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে(পিজি) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

তিনি আরো বলেন, মামলা করায় আমিনগং আমার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে। তাই আমি ও আমার পরিবার সবাই আতঙ্কে আছি। আমিনউদ্দিন নিজেকে সাত খুনের আসামী নূর হোসেনের ভাগিনা পরিচয় দিয়ে এলাকায় নানা ধরনের অপকর্ম করে আসছে। তার বিরুদ্ধে কেউ কিছু বলতে পারে না। আমরা এই নৃশংস  কর্মকান্ডের ন্যায় বিচার দাবী করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL