1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মানউন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও ব্যাগ বিতরণ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মানউন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও ব্যাগ বিতরণ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৮৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৮৬নং চরভুলুয়া দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষার গুণগত মানউন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৮ নভেম্বর) উপজেলার সনমান্দী ইউপির ৮৬নং চরভুলুয়া দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

 

অনুষ্ঠান উদ্বোধন করেন ৮৬নং চরভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম খালেকুজ্জামান জীবন।

 

সনমান্দী ইউনিয়ন ১নং ওয়ার্ড সদস্য ফজলুল হক মেম্বারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার এনামুল হক,সনমান্দী ইউনিয়ন পরিষদের মহিলা সংরক্ষিত সদস্য ১২৩ নং ওয়ার্ডের সদস্য সানোয়ারা আক্তার,সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফাসহ  প্রমুখ।

 

এসময় প্রধান অতিথি জাহিদ হাসান জিন্নাহ বলেন, প্রাথমিক শিক্ষা হচ্ছে উচ্চ শিক্ষার মূল ভিত্তি। আর সেই শিক্ষার সঙ্গে গুণগত মানের আপস করার কোনো সুযোগ নেই। শিক্ষার উন্নয়নের মাধ্যমেই সম্ভব দক্ষ, যোগ্য, সৃজনশীল এবং মানবিক মানুষ গড়ে তোলা। শিক্ষার মাধ্যমে উন্নত, সমৃদ্ধ, সুখীময় বাংলাদেশ গড়ে তুলতে হবে ’শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন ছাড়া কোনো দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয়। শিক্ষার গুণগত মান বৃদ্ধি করতে গেলে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে হবে।অভাব শুধু গুণগত বা মানসম্মত শিক্ষার। শিক্ষার মান বাড়বে শিক্ষকদের গুণে। শিক্ষার মান উন্নত করতে শিক্ষকের ভূমিকাই সর্বাধিক অগ্রগণ্য। অভিভাবকদের সচেতন করার দায়িত্বও শিক্ষকদের। শিক্ষকের দায়িত্ব পালনের জন্য শিক্ষককে আন্তরিক হতে হবে।

 

অনুষ্ঠানে ছিলেন সনমান্দী ইউনিয়ন যুবলীগ ১নং ওয়ার্ড সভাপতি সোহেল সরকার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হাসান,ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম, সজিব,সনমান্দী শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আল আমিন ও স্কুলের শিক্ষক শিক্ষিকা অভিভাবকবৃন্দ ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL