1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামীকাল এসএসসি পরিক্ষা সকাল ১০টার পরিবর্তে বেলা ১১টায় শুরু হবে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আগামীকাল এসএসসি পরিক্ষা সকাল ১০টার পরিবর্তে বেলা ১১টায় শুরু হবে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

আগামীকাল থেকে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এবার সকাল ১০টার পরিবর্তে বেলা ১১টায় শুরু হবে পরীক্ষা। পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার্থীদেরকে ৩০ মিনিট আগেই অর্থাৎ ১০টা ৩০ মিনিটের মধ্যে প্রবেশের নির্দেশনা দেওয়া হয়েছে।

 

১৫ সেপ্টেম্বর বাংলা প্রথমপত্র দিয়ে শুরু হয়ে আগামী ১ অক্টোবর উচ্চতর গণিত পরীক্ষার মাধ্যমে এসএসসি পরীক্ষা শেষ হবে। এ বছর ৩ ঘণ্টার পরিবর্তে পরীক্ষা হবে ২ ঘণ্টা। এমসিকিউ পরীক্ষার সময় থাকবে ২০ মিনিট। আর রচনামূলক পরীক্ষার সময় নির্ধারিত হয়েছে ১ ঘণ্টা ৪০ মিনিট।

 

পরীক্ষাকেন্দ্রে ৩০ মিনিট আগেই পরীক্ষার্থীদের প্রবেশের নির্দেশনা দেওয়া হয়েছে। এবার বিকালে কোনো পরীক্ষা নেওয়া হবে না।

 

 

 

শিক্ষামন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, এ বছর সারা দেশে ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন শিক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেবে। যা গত বছরের বছরের তুলনায় ২১ হাজার ৩৮৬ পরীক্ষার্থী কম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL