1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

     

    ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলরদের ব্যালট ভোটের মাধ্যমে সম্মেলন সম্পন্ন হয়েছে।

     

    তবে সভাপতি পদে ভোটাভোটির মাধ্যমে নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক পদে সিলেকশন নির্বাচিত হয়। সম্মেলনে সভাপতি পদে ফজলুল হক সরকার এবং সাধারণ সম্পাদক পদে মতিউর রহমান মতি নির্বাচিত হয়।

     

    শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের মাঠে এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

     

    এদিকে সম্মেলনে প্রথম অধিবেশন বিকেল ৪ টায় শুরু হয়। জাতীয় পতাকা উত্তোলন করে এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। পরে  আলোচনা সভার মাধ্যমে প্রথম অধিবেশন সম্পন্ন হয়। পরে অনুষ্ঠানের সভাপতি পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

     

    আর ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে ২য় অধিবেশন শুরু হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রতিদ্বন্ধিতা করবে তাদের তালিকা গ্রহণ করেন। পরে সভাপতি পদে ৪ জন প্রার্থী আগ্রহ প্রকাশ করলেও দুইজন ফজলুল হক সরকারকে সমর্থন করে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়।

     

    আর সাধারণ সম্পাদক পদেও ৪ জন প্রার্থী আগ্রহ প্রকাশ করলেও দুইজন মতিউর রহমান মতিকে সমর্থন করে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। একপর্যায়ে সাধারণ সম্পাদক পদে নাসির উদ্দিন নির্বাচন থেকে সরে দাড়ায়। এতে করে মতিউর রহমান মতি সিলেকশনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়।

     

    আর সভাপতি পদে নির্বাচন হলে ২০০ ভোটের মধ্যে ১৪৬ টি ভোট কাস্ট হয় এবং তিনটা ভোট বাতিল হয়। এতে সভাপতি পদে ফজলুল হক সরকার ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্ধি প্রার্থী দেলোয়ার হোসেন কন্ট্রাক্টর ৬৩ টি পায়। পরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

     

    এদিকে এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে মুসলিমনগর এলাকায় দলের নেতাকমীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। সময় গড়ার সাথে সাথে সম্মেলন স্থলে নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। বিকেল ৪ টায় সম্মেলন শুরু হয়।

     

    সম্মেলনে এনায়েতনগর ইউনিয়ন সাবেক ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ। এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী। সম্মেলনের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শহিদুল্লাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মাসুদ, এনায়েতনগর ইউনিয়ন সাবেক ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

     

    এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য জামাল উদ্দিন সবুজ,  ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিন মাদবর, কামাল উদ্দিন মাদবর, শফিকুল ইসলাম মাদবর সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

     

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL