1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৯৭ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নারায়ণগঞ্জ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। না

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান শুক্রবার (১২ আগষ্ট) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের পাশে নারায়ণগঞ্জ এলজিইডি কার্যালয় প্রাঙ্গণে এ ম্যুরালের উদ্বোধন করেন। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি শামীম ওসমান ও এলজিইডির কর্মকর্তাগণ।

 

এছাড়াও ম্যুরাল উদ্বোধন উপলক্ষে এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয়ের প্রকৌশলী কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

নারায়ণগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী জনাব শেখ তাজুল ইসলাম তুহিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামীম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক  মঞ্জুরুল হাফিজ, এলজিইডি তত্ত্বাবধায়ক প্রকৌশলী নারায়ণগঞ্জ অঞ্চল মো. আব্দুল বাছেদ।

 

আলোচনা সভায় শামীম ওসমান তার বক্তব্যে বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বলেছেন চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। চতুর্দিক শব্দটি আমাদের বুঝতে হবে।  এ একটা লাইনে আমরা টের পাই। শেখ হাসিনা হচ্ছেন আগামী দিনের ভবিষ্যৎ। বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে। পাশের দেশে নয়, একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে।

 

যারা বাংলাদেশে বসে প্রগতিশীল কথা বলছে, তারা চরম প্রতিক্রিয়াশীলদের সঙ্গে ওখানে বসে মিটিং করছেন। ইউরোপিয়ান কান্ট্রি ও মধ্যপ্রাচ্যের বাংলাদেশি কিছু লোক মিলে ওখানে টাকা কালেকশন করছেন।

 

প্রচুর টাকা, তার মধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এ টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের মতো বোমা হামলার ঘটনা ঘটানোর জন্য। ভেতরে ও বাইরে। একটা অস্থিতিশীল রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার চেষ্টা হচ্ছে। একটা সন্ত্রাসী কার্যকলাপ চালানোর চেষ্টা হচ্ছে। এমনও হতে পারে তাদের দলের সবাই এটা জানে তা নয়।

 

তিনি আরো বলেন, আগামী ১ থেকে ৪ মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য প্রচণ্ড গতিতে তারা এমনকি বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেওয়া কিছু শক্তিকে ব্যবহার করছে। দেশটা অস্থিতিশীল হলে কী আমি একা ক্ষতিগ্রস্ত হব? আমাদের সবার বংশধররা ক্ষতিগ্রস্ত হবেন। শেখ হাসিনাকে আগামীর জন্য দরকার।

 

শামীম ওসমান বলেন, একের পর এক ধাক্কায় পৃথিবী আজ টালমাটাল। আমি অবাক হই যখন জাতীয় পর্যায়ের রাজনীতিবিদরা বলেন, বাংলাদেশ কিছুদিন পর শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ যদি শ্রীলঙ্কা হয় একজন রাজনীতিবিদ হিসেবে তো খুশি হওয়ার কিছু নেই।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মো. হায়দার আলী খান, সহকারী প্রকৌশলী মো. রেজাউল হক, ঝড়া ভৌমিক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী এম শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু প্রমুখ।

 

উল্লেখ্য, ম্যুরালটির পরিকল্পনা ও বাস্তবায়ন করেন ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন, নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, নারায়ণগঞ্জ এবং শিল্পকর্মকারী প্রতিষ্ঠান রূপকার। এই প্রতিকৃতি নির্মাণের অর্থ ব্যয় বহন করেন এলজিইডি কর্তৃপক্ষ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL