1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সকাল নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে শামীম ওসমানকে জন্মদিনের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সকাল নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে শামীম ওসমানকে জন্মদিনের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): শামীম ওসমানের ৬১ তম জন্মদিন আজ।আজ ২৮ ফেব্রুয়ারী তার জবমদিন।১৯৬১ সালের ২৮ ফেব্রুয়ারি জন্ম শামীম ওসমানের।
শামীম ওসমানের ৬১ তম জন্মদিন উপলক্ষে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সকাল নারায়ণগঞ্জ পরিবার। 
সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান সহ সকলেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

শামীম ওসমানের বাবার নাম একেএম সামসুজ্জোহা। তিনি ছিলেন ভাষা সৈনিক, স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, সাবেক গণপরিষদের সদস্য, মরণোত্তর স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত। ১৯৮৭সালের ২০ ফেব্রুয়ারী ইন্তেকাল করেন সামসুজ্জোহা। শামীম ওসমানের দাদা খান সাহেব ওসমান আলী ছিলেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সদস্য। শামীম ওসমানের মা নাগিনা জোহা ২০১৬ সালের ৭ মার্চ ইন্তেকাল করেন।

শামীম ওসমানের স্ত্রীর নাম সালমা ওসমান লিপি। তার এক ছেলে অয়ন ওসমান ও মেয়ে রয়েছেন। তিনি ঢাকার বারিধারায় বসবাস করেন। তবে হলফনামায় স্থায়ী ও বর্তমান ঠিকানা দেওয়া হয়েছে ৯৯ নবাব সলিমুল্লাহ রোড এলাকাতে। শামীম ওসমান প্রেম করে বিয়ে করেছেন এমন ঘটনা অনেকবার বর্ণনা করেছেন বিভিন্ন অনুষ্ঠানে।

শামীম ওসমানের বড় ভাই নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি। ২০১৪ সালের ৩০ এপ্রিল তিনি মৃত্যু বরণ করেন। মেঝ ভাই সেলিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএ এর সভাপতি।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী পরিবারের সদস্য শামীম ওসমান ১৯৯৬-২০০১ মেয়াদে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ছিলেন। ২০০১ সালের সংসদ নির্বাচনের বিএনপি জয়ী হওয়ার পর শামীম ওসমান দেশ দেশ ছেড়ে পালিয়ে যায়। ২০০৮ সালের ২৯ ডিসেম্বর সংসদ নির্বাচনের পর ২০০৯ সালের ফেব্রুয়ারী মাসে নারায়ণগঞ্জ ফিরে আসেন শামীম ওসমান। শামীম ওসমান তার নির্বাচনী হলফনামায় শিক্ষাগতা যোগ্যতা উল্লেখ করেছেন বিএএলএলবি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL