1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নবনির্বাচিত মেয়র আইভীকে শুভেচ্ছা জানালেন বস্ত্র ও পাট মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নবনির্বাচিত মেয়র আইভীকে শুভেচ্ছা জানালেন বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জ: নবনির্বাচিত মেয়র আইভীকে শুভেচ্ছা জানাতে নগরীর দেওভোগে চুনকা কুঠিরে গেলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।


বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টায়  ফুল নিয়ে মন্ত্রী সেখানে যান।  এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল হাইসহ স্থানীয় নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।


মেয়র আভীর পরিবারের পক্ষ থেকে অতিথিদের মিষ্টি মুখ করানো হয়। পরে সাংবাদিকদের প্রতিক্রিয়া জানাতে মেয়র আইভী টানা তৃতীয়বারের মতো বিজয়ী হওয়ায় দলের নেত্রী ও নারায়ণগঞ্জবাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আইভী বলেন, নেত্রী আমাকে আবারো নৌকা প্রতীক দিয়ে মনোনীত করেছেন বলে জংণ আমাকে বিজয়ী করেছেন। তাই নেত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি এই বিজয়কে দানবের বিরুদ্ধে মানবের বিজয় বলেও উল্লেখ করেন আইভী।
অন্যদিকে আইভী তার কর্ম দক্ষতা ও জনগণের অর্জিত ভালোবাসার কারণে আবারো বিজয় অর্জন করেছেন মন্তব্য করেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।


আইভী আরও বলেন, জনগণের আস্থা এবং ভালোবাসা অর্জন করেছেন বলেই আইভী বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।
মন্ত্রী বলেন, নির্বাচনের দিনই আমার এখানে আসা উচিত ছিল। কিন্তু আচরণ বিধি নিষেধের কারণে ইচ্ছা থাকা সত্ত্বেও আসতে পারিনি। তাই আজ মেয়রের সাথে সাক্ষাৎ করতে ছুটে এসেছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL