1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনার লক ডাউনের সময় যেভাবে পাশে ছিলাম আগামীতেও থাকবো- সফি উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

করোনার লক ডাউনের সময় যেভাবে পাশে ছিলাম আগামীতেও থাকবো- সফি উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জ: মহামারী করোনা কালে যেভাবে জীবনের মায়া ত্যাগ করে আপনাদের দুঃখ কষ্টে পাশে ছিলাম, ঠিক তেমনি করে ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। ১৪নং ওয়ার্ডবাসিকে উদ্দেশ্য করে নির্বাচনী উঠান বৈঠকের বক্তব্যে  (লাটিম মার্কা) বলেন দুই বারের নির্বাচিত ১৪নং ওয়ার্ডের সফল কাউন্সিলর ও করোনা যোদ্ধা মোঃ সফি উদ্দিন প্রধান।


বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।


সফি উদ্দিন প্রধান বক্তব্যে আরও বলেন, এই এলাকার সকল প্রকার উন্নয়ন মূলক কাজের সাথে আমি ছিলাম। এলাকাবাসীর সহযোগীতা নিয়ে মহামারী কোভিড-১৯ এর লক ডাউনের সময় শুধু মুসলমান নয় অগণিত হিন্দু মানুষের মৃতদেহ সৎকারসহ সার্বিক সহযোগিতা করতে পিছু পা সরে যাইনি। এছাড়াও নাগরিক সকল সেবা সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডবাসী আমার কাছ থেকে সবসময় পেয়েছে। তাছাড়া ভবিষ্যতেও আমি আপনাদের সেবার মাধ্যমে বাকী জীবনের সময় পার করতে চাই। আপনারা আমার উন্নয়নের এবং সহযোগীতার ধারা অব্যাহত রাখতে আসন্ন ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পুনরায় নির্বাচিত করতে লাটিম মার্কায় ভোট দিন। আমি সারাজীবন আপনাদের ভাইয়ের মত পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।


উঠান বৈঠক পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ নূর হোসেন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ আকবর হোসেন, হুসিয়ারী সমিতির ভাইস প্রেসিডেন্ট নাছির উদ্দিন শেখ, বিশিষ্ট ক্রীয়াবিধ ও ব্যবসায়ী ইব্রাহিম হোসেন পিলু, এডভোকেট দিদার হোসেন, ক্রীয়াবিধ আনোয়ার প্রধান, মোঃ মিলন হোসেন, ওবায়দুল রহমান, মোঃ সোহেল প্রধান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL