1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক ১৩নং ওয়ার্ডটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে আছে: শাহ ফয়েজ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নাসিক ১৩নং ওয়ার্ডটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে আছে: শাহ ফয়েজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ: নাসিক ১৩নং ওয়ার্ডে রেডিও প্রতিক নিয়ে নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে অংশগ্রহন করা যুবলীগ নেতা শাহ ফযেজ উল্লাহ ফয়েজের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বুধবার (১২ জানুয়ারী) বাদ এশা গলাচিপা বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় উঠান বৈঠকে ফয়েজ বলেন, আমি নির্বাচনে অংশগ্রহন করেছি আপনাদের সেবার মান বৃদ্ধি করার লক্ষে। আমাদের এই ওয়ার্ডটি নাসিকের ২৭টির মধ্যে অন্যতম হলেও উন্নয়নের দিক থেকে অনেক পিছিয়ে আছে। যিনি বর্তমান কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ওয়ার্ডবাসীকে প্রাপ্য সেবা থেকে বঞ্চিত করেছেন। শুধু তাই নয় একজন মুসলাম হিসেবে মসজিদে দাড়িয়ে আল্লাহকে স্বাক্ষী রেখে সকলের সামনে ওয়াদা করেছিলেন আর নির্বাচন করবেন না।

যে ব্যক্তি ক্ষমতার 

লোভে পরে আপনাদেরকে দেয়া ওয়াদা ভঙ্গ করেছে। সে কিভাবে আপনাদের সামনে এসে ভোট প্রার্থনা করে। সেটা আমার মাথায় আসে না। তাই আমি ওয়ার্ডবাসীর বিবেকের কাছে এই বিষয়টি তুলে ধরতে বাধ্য হলাম। আমি কারো গিবদ করছি না। সত্যটা সবার সামনে তুলে ধরেছি। বাকি সিদ্ধান্ত ওয়ার্ডবাসী ভোটের মাধ্যমে ১৬তারিখ জানিয়ে দিবে।

আমি এই এলাকার সন্তান হিসেবে সব সময় আপনাদের সেবা করার চেষ্টা করেছি ভবিষ্যত্বেও আপনাদের সেবায় পাশে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, আমার মাযের মৃত্যুর সংবাদ পেয়ে মসজিদে বসে তার রুহের মাগফেরাতকামনায় দোয়া করেছেন্ সেই জন্য আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

এ সময় উপস্থিত ছিলেন, অলিউল্লাহ কাজী, আলমগীর আজিজ ইমন, ইসফান হাওলাদার, শাহ আলম, মনির হোসেন, চঞ্চল হোসেন, সেলিম ভূইয়া, মাহবুব হোসেন, আরিফ হোসেন, হযরত আলী, মোক্তার হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL