1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা ইউপির ৫নং ওয়া‌র্ড মেম্বার প্রার্থী হাজ্বী রিয়াজুলের নির্বাচনী গণসং‌যোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ফতুল্লা ইউপির ৫নং ওয়া‌র্ড মেম্বার প্রার্থী হাজ্বী রিয়াজুলের নির্বাচনী গণসং‌যোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেম্বার পদে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে নির্বাচনী গণসং‌যোগ ক‌রে‌ছেন পা‌নির পাম্প প্রতী‌কের প্রার্থী
হাজ্বী রিয়াজুল প্রধা‌ন।

শুক্রবার বিকেলে ফতুল্লা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সস্তাপুর, কুতুবআইল ও ক‌তোয়া‌লের বাগ এলাকায় গণসংযোগ করেন হাজ্বী রিয়াজুল প্রধান। এসময় এলাকার গণ্যমান ব্যক্তিরা সহ বিভিন্ন শ্রেনির পেশার ক‌য়েক হাজার মানুষ গণসংযোগে অংশগ্রহণ করেন।

গণসং‌যোগ শে‌ষে মেম্বার প্রার্থী হাজ্বী রিয়াজুল প্রধান বলেন, দীর্ঘ ৩০ বছর পর ২৬শে ডিসেম্বর নির্বাচনে ফতুল্লা ইউপিবাসীর আকাঙ্ক্ষা প্রতিফলন হতে যাচ্ছে। আমরা সাবাই আনন্দিত। ৫নং ওয়ার্ডের বাসিন্দাদের বিভিন্ন চাহিদা ও সেবা করার মানসিকতা নিয়ে আমি প্রার্থী হয়েছি।

হাজ্বী রিয়াজুল প্রধান আ‌রো ব‌লেন, আমি সব সময় ৫নং ওয়ার্ডবাসীর পাশে থাকতে চাই। তাদের সুখ ও দুঃখের সঙ্গী হতে চাই। তাই আ‌মি মেম্বার প‌দে পরা‌জিত হ‌লেও সস্তাপুর এলাকায় আমার মা‌য়ের না‌মে এক‌টি মস‌জিদ গড়ার নিয়ত ক‌রে‌ছি। পাশাপা‌শি ৫নং ওয়া‌র্ডের অসহায় জনগ‌নকে সেবা প্রদা‌নের ল‌ক্ষ্যে ১‌টি ফ্রি এম্বু‌লেন্স দি‌বো। এই এম্বু‌লেন্স‌টি ২৪ ঘন্টা ওয়ার্ডবাসীর সেবা প্রদা‌নে নি‌য়ো‌জিত থাক‌বে। ওয়া‌র্ডের অসহায় জনগন তা‌দের রোগী‌দের জরুরী চি‌কিৎসা প্রদা‌নের জন‌্য হাসপাতা‌লে যে‌তে এম্বু‌লেন্স‌টি বিনামূ‌ল্যে ব‌্যবহার কর‌তে পার‌বে।

তিনি আ‌রো বলেন, ওয়া‌র্ডের অ‌নেক উন্নয়নমূলক কাজ আ‌ছে যেগু‌লো আমি নির্বাচিত মেম্বার না হলে় চাইলেও করতে পারবোনা। তাই এলাকাবাসী যদি আমাকে নির্বাচিত করে তাহলে অবশ্যই আমি তাদের সেবা করবো। তাদের সমস্যা সমাধানে কাজ করবো। ৫নং ওয়া‌র্ডে যে জলাবদ্ধতা তা আমার নিরসন করব। তাছাড়া বর্তমান সম‌য়ে সব‌চে‌য়ে বড় সমস‌্যা মাদক। আ‌মি নির্বা‌চিত হ‌লে কথা দি‌চ্ছি ৫নং ওয়া‌র্ডে মাদক নির্মূ‌লে স‌র্বোচ্চ গুরুত্ব দি‌য়ে কাজ কর‌বো। আমি বিশ্বাস করি আগামী ২৬ ডি‌সেম্বর নির্বাচ‌নে এখানকার মানুষ আমাকে ভোটের মাধ্যমে জয়ী করে তা‌দের সেবা করার সুযোগ দিবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL