1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এনায়েতনগর ইউনিয়ন পরিষদকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করা হবে- চেয়ারম্যান আসাদুজ্জামান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

এনায়েতনগর ইউনিয়ন পরিষদকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করা হবে- চেয়ারম্যান আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন এনায়েতনগর ইউনিয়ন পরিষদকে একটি দৃষ্টিনন্দন আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে। বিজয় মিছিলের সমাপনী বক্তব্যে ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে এনায়েতনগর ইউনিয়ন পরিষদ থেকে ২বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জান এ মন্তব্য করেন।


শুক্রবার ১২ই নভেম্বর বিকেলে এনায়েতনগর ইউনিয়নের অন্তর্গত ধর্মগঞ্জ চতলার মাঠ প্রাঙ্গণ হতে বিজয় মিছিলটি বের হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক পদক্ষিন করে পূনরায় ঐ স্থানে এসে সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয়।


বক্তব্যে চেয়ারম্যান আসাদুজ্জামান আরও বলেন, ইউনিয়নের সকল ভোটারদের কাছে আমি ঋণী। আপনারা আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করেছেন। আমি আপনাদের প্রত্যাশিত সকল উন্নয়ন ইনশাআল্লাহ করে দিব। এই ইউনিয়নের মানুষের চাহিদা অনুযায়ী আধুনিক সকল প্রকার উন্নয়ন আমাদের নারায়ণগঞ্জ- ৪ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি মহোদয় ইনশাআল্লাহ অবশ্যই করে দিবেন। আর আপনারা বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL