১১তারিখ নির্বাচনে আমার ওয়ার্ড সম্পূর্ণ ঝুকিপূর্ণ : জাকারিয়া জাকির

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৭নং ওয়ার্ড এর সফল মেম্বার ও পূনরায় মেম্বার পদপ্রার্থী মীর মোঃ জাকারিয়া জাকিরের গণ-মিছিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন পরিষদ ৭নং ওয়ার্ডের পশ্চিম মাসদাইর হতে শুরু করে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে গণ-মিছিলটি পূনরায় পশ্চিম মাসদাইর তার নিজ বাস ভবনের সামনে এসে শেষ হয়। 


এসময় গণ-মিছিল শেষে এনায়েনগর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সফল মেম্বার জাকারিয়া জাকির বলেন, এই ৭নং ওয়ার্ড এলাকাবাসী আমাকে সমর্থন করেছেন এবং সবদিক থেকে সহোযোগিতা করেছেন। আজ আমার যে গণ-মিছিল অনুষ্ঠিত হয়েছে এখানকার সবাই আমাদের এলাকার ভোটার ও এলাকার গণ্যমান্য নেতৃবৃন্দ।

 
ঝুকিপূর্ণ ভোট কেন্দ্র প্রসঙ্গে জাকারিয়া জাকির  বলেন, আমার ৭নং ওয়ার্ড এ দুইটা কেন্দ্র। একটা পশ্চিম মাসদাইর ৬৯নং প্রাথমিক বিদ্যালয় আরেকটা ক্যামব্রিয়ান স্কুল। আমার মনে হচ্ছে আমার যে বিপক্ষ প্রার্থী তারা খুবই উশৃংখল ও বিশৃঙ্খলতার পায়তারা করছে। আজ তারা গণ-মিছিলে আমার ছেলেদের ওপর  হামলা করার চেষ্টা ও হুমকি ধামকি প্রদান করছেন।

আগামী ১১তারিখ নির্বাচনে আমার ওয়ার্ড সম্পুর্ন ঝুকিপূর্ণ। আমি একজন শান্তি প্রিয় মানুষ। আগামী ১১তারিখ নির্বাচন এ আমি নির্বাচন কমিশন এবং প্রশাসনকে অনুরোধ করবো, তারা যেনো এই নির্বাচনটি খুবই কঠোরভাবে পরিচালনা করেন। এই ৭নং ওয়ার্ডে আইনশৃঙ্খলা বাহিনী, বিডিআর, বিজেপি ও ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত পরিমাণে নিরাপত্তার বেষ্টনী তৈরি করবেন। তাহলে আমি মনে করি, আমার ৭নং ওয়ার্ডবাসী উৎসব মুখর পরিবেশে শান্তিপ্রিয়ভাবে সুন্দর এবং সুশৃঙ্খলভাবে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য শ্রী রঞ্জিত মন্ডলের পরিচালনায় বিশাল এ গনমিছিলে আরো উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক মোঃ জব্বার খন্দকার, মোঃ আলাউদ্দিন মিয়া, মোঃ মুজিবুর রহমান ও মোঃ জাহাঙ্গীরসহ ৭নং ওয়ার্ড এর বিভিন্ন সর্বস্তরের জনগণ।