1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মাসুম আহম্মেদের গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মাসুম আহম্মেদের গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ধামগড় ইউনিয়ন পরিষদ এর সফল চেয়ারম্যান ও পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম আহম্মেদ এর গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় বন্দর ধামগড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূবপাড়া চৈড়ার বাড়ী এলাকায় এ গণসংযোগ অনুষ্ঠিত হয়।

এসময় ইউনিয়নের সফল চেয়ারম্যান ও পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম আহম্মেদ বলেন, আমি আশা করবো আমার শান্তি প্রিয় ধামগড় ইউনিয়নবাসী অত্যান্ত বিচক্ষণ সহিত এই নির্বাচন কার্যক্রম পরিচালনা করছেন এবং আনন্দ মুখর পরিবেশে ধামগড়বাসী আগামী ১১ তারিখ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিশাল ব্যবধানে জয়ী করবেন। আমার এলাকাবাসীর দোয়ায় নৌকার যে প্রতিদ্বন্ধী সে আমাদের কাছ থেকে হাজারো মাইল পেছনে আছে। আমরা আশা করি তারা আমাদের ধারের কাছেও আসতে পারবে না।

এসময় গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের লীগের সদস্য অ্যাডভোকেট এসাক মিয়া, ধামগড় ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, হাজী মঞ্জু, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ ফারুক, গুলজার হোসেন, শ্রমিক লীগ নেতা মোশারফ মোল্লা, আওয়ামী লীগ নেতা মোঃ শরীফ, আল-আমীন, মোক্তার হোসেন, মোঃ আশরাফ ও মোঃ জিসানসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL