শ্যামা পুজা উপলক্ষ্যে শ্রী শ্রী গৌর নিতাই আখড়ায় আলোচনা সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

শ্রী শ্রী গৌর নিতাই আখাড়ায় শ্যামা মায়ের পূজা উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ নভেম্বর) বিকেলে দেওভোগ ভুইয়ারবাগ জিউসপুকুর উত্তর পাড়ে শ্রী শ্রী গৌর নিতাই আখড়া শ্যামা পূজা কমিটির উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ.কে.এম শামীম ওসমানের উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার জন্য তিনি উপস্থিত হতে পারেননি। তার প্রতিনিধি হিসেবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রী শ্রী গৌর নিতাই আখড়া শ্যামা পূজা কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শুভ রায়।


আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উৎসব পরিবহন লি. এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহীদুল্লাহ, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও নাসিক ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ মোঃ নাজমুল আলম সজল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও নতুন পালপাড়া দূর্গা পূজা কমিটির সাধারন সম্পাদক রিপন ভাওয়াল, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার শিপন, শ্রী শ্রী গৌর নিতাই আখড়া দুর্গা পূজা কমিটির সভাপতি প্রদীপ সাহা। 


এছাড়াও আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের অন্যতম নেতা ও শ্রী গৌর নিতাই আখড়া শ্যামা পূজা কমিটির সম্মানিত উপদেষ্টা আরাফাত খান শান্ত, সাখাওয়াত হোসেন সুমিত, অরিজিত শীল মন্টি, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মাহাদী হাসান রবিন, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুল হক ফাহিম, ফুতল্লা থানা যুবলীগ নেতা আল আমিন খান পরশ, নুর নবী রাসেল, শামীম রানা, শামীম হোসেন শামীম, মন্দির পূজা কমিটির সৃজন দাস, রিংকু সাহা, রতন বিশ্বাস, প্রকাশ মন্ডল ও পূজা কমিটির সাধারন সম্পাদক সাগর সাহা সহ সকল সদস্যবৃন্দ। 


আলোচনা শেষে আগত অতিথিবৃন্দ শ্যামা মায়ের মন্দির পরিদর্শন করেন। দুইদিন ব্যাপী এই পূজা অনুষ্ঠান শান্তির্পূণভাবে সম্পন্ন হওয়ায়  শ্রী গৌর নিতাই আখড়া শ্যামা পূজা কমিটির পক্ষ থেকে ও সর্বস্তরের হিনবদু ধর্মালম্বী জনগোষ্ঠীর পক্ষ থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ.কে.এম শামীম ওসমান ও তার সুযোগ্য পুত্র এ. কে. এম অয়ন ওসমানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।