আমি চেয়ারম্যান হই বা না হই কাশিপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার ঘোষণা-এম সাইফউল্লাহ বাদল

সকাল নারায়ণগঞ্জঃ

আমি চেয়ারম্যান হই বা না হই কাশিপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। আমি চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ার পর গত ৫ বছরে কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি জনগন তা বলতে পারবেন। আমার উন্নয়নের এলাকা গুলোতে যারা চলাচল করছেন তারা অনেক ভাল বলতে পারবেন। কাশিপুরে কতটুকু উন্নয়ন হয়েছে।

রাস্তাঘাটের উন্নয়নের কথা বলে শেষ করে যাবে না। বিগত ২০ বছরে বিগত চেয়ারম্যানগনরা কাশিপুরে কি উন্নয়ন করেছেন আর আমি ৫ বছরে কি উন্নয়ন করেছি তা যাচাই করলে হিসাব মিলে যাবে। তাই আমি স্পষ্ট ভাবে বলতে চাই এবারের নির্বাচন আমি চেয়ারম্যান হই বা না হই, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি হিসাবে কাশিপুরের উন্নয়ন করবো ইনশায়াল্লাহ।


মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে কাশিপুর উত্তর নরসিংপুরস্থ কাউয়াপাড়া মাদ্রাসা মাঠে নৌকার পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  
সাইফউল্লাহ বাদল আরো বলেন, কাশিপুরে অনেকে জানেন না নৌকার প্রার্থী আছে কিংবা অন্য প্রার্থী আছে। নৌকার জন্য মানুষের কাছে গিয়ে ভোট ভিক্ষা চাইতে হবে। ঘরে বসে থাকলে চলবে না। মানুষকে বুজাতে হবে নৌকা হলো উন্নয়নের প্রতীক। নৌকার মালিক শেখ হাসিনা, নৌকার মালিক শামীম ওসমান। তাই নৌকাকে বিজয়ী করা মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানকে বিজয়ী করা। তাই আগামী ১১ নভেম্বর কেন্দ্রে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান করেন তিনি। 


তিনি আরো বলেন, কাশিপুরের যত গুলো রাস্তা পাকাকরণ হয়েছে তত গুলো সাথে ড্রেন নির্মান করে এলাকার জলাবদ্ধতা দুর করা হবে। কাশিপুরের উন্নয়ন করতে এসেছি মৃত্যুর আগপর্যন্ত উন্নয়ন করে যাবো। উন্নয়নের সার্থে কারো সাথে আপোষ করবো না। 


উঠান বৈঠকে স্থানীয় সমাজ সেবক হাজী নুরুল আমিনের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের সঞ্চানালয়েে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ। 


অনুষ্ঠানে কাশিপুর ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সস্পাদক বাদশা মিয়া, ইব্রাহিমের তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাবেক দপ্তর সস্পাদক ইউনুছ মেম্বার, স্থানীয় সমাজ সেবক আফজাল হোসেন, তাজুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, ইউপি সদস্য এমদাদুল হক খোকা, ফতুল্লা থানা ছাত্রলীগের সহসভাপতি শরীয়ত উল্লাহ বাবু, যুবলীগ নেতা মিলন বেপারী, সাইদুর রহমান, মুন্না আহম্মেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।