কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে সমর্থন দিয়ে তৃতীয় লিঙ্গদের সাথে মত বিনিময়

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২ নং ওয়ার্ডে তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে পূর্ণ সমর্থন দিয়ে মত বিনিময় করেছেন বন্দরে অবহেলিত তৃতীয় লিঙ্গের নেতৃবৃন্দরা।


রবিবার (৩১ অক্টোবর) তৃতীয় লিঙ্গের নেতা বর্ষার নেতৃত্বে সন্ধ্যা ৭ টায় ২২ নং ওয়ার্ড খানবাড়িস্থ খান মাসুদের নিজ কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


তৃতীয় লিঙ্গের নেতৃবৃন্দরা কাউন্সিলর প্রার্থী খান মাসুদকে পূর্ণ সমর্থন দিয়ে বলেন,আমরা এ সমাজে অবহেলিত সামাজিক বৈষম্যের স্বীকার। আমরা ইচ্ছা করলেই সব কিছু করতে পারিনা। সমাজের কিছু মানুষ আমাদেরকে তুচ্ছতাচ্ছিল্য করে। তবে সে ক্ষেত্রে আপনি একজন ভিন্ন মানুষ। আপনাকে দিয়ে আমরা ও সমাজের সকল শ্রেণির মানুষ উপকৃত। আপনি সব সময়ে মানুষের কল্যাণে কাজ করেন, এজন্য আমাদের তৃতীয় লিঙ্গের মানুষ আপনাকে খুবই পছন্দ করে। আপনার মতো জনবান্ধন নেতা এই ২২ নং ওয়ার্ডে খুবই প্রয়োজন। তাই আমরা তৃতীয় লিঙ্গের সকলকে নিয়ে আপনার নির্বাচনে কাজ করতে চাই। আপনি আমাদের যেকোনো সময় ডাকবেন আমরা আপনার পাশে থাকবো ইনশাআল্লাহ। 


মত বিনিময়ে তৃতীয় লিঙ্গের নেতৃবৃন্দদের উদ্দেশ্য কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের তৃতীয় লিঙ্গদের জন্য কাজ করছেন। এক সময় আপনাদের এদেশের নাগরিকত্ব ছিলনা। আপনাদের ভোটের অধিকার ছিলনা। কিন্তু আমাদের নেত্রী আপনাদের তৃতীয় লিঙ্গের স্বীকৃতি দিয়েছে। আপনাদের নাগরিকত্ব দিয়ে আপনাদের ভোট অধিকার নিশ্চিত করেছেন। এছাড়াও সামাজিক বৈষম্য দূর করে আপনাদের চাকরি,ব্যবসা বানিজ্যসহ সব ধরনের নাগরিক সুবিধা দিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার। 


খান মাসুদ আরও বলেন, আপনারা আমার এখানে এসেছেন আমাকে কাউন্সিলর হতে যে সাহস পরামর্শ দিয়েছেন সেজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের দোয়ায় আল্লাহ যদি আমাকে সম্মানিত করে তাহলে আপনাদের সকল নাগরিক সুবিধা পেতে এবং আপনাদের সকল সমস্যার কথাগুলো আমার পক্ষ থেকে সরকারের কাছে পৌঁছে দিব। বঙ্গবন্ধুর বাংলাদেশ অসাম্প্রদায়িক বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল লিঙ্গের মানুষ একসাথে মিলেমিশে কাজ করে এদেশকে এগিয়ে নিতে চাই।
এসময় উপস্থিত ছিলেন, তৃতীয় লিঙ্গের পায়েল, নদী, মৌসুমি, আপন, মুসকান, স্বপ্না, তিশা, সালেহা, পুর্নিমা।