1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এনায়েত নগরবাসীর সেবক হয়ে কাজ করেছি : আসাদুজ্জামান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

এনায়েত নগরবাসীর সেবক হয়ে কাজ করেছি : আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এনায়েতনগর  ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও পূণরায় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আসাদুজ্জামান এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর এলাকায় সরকারী প্রাঃ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এনায়েতনগর ইউনিয়ন  ৮নং ওয়ার্ড সর্বস্তর জনগণের আয়োজনে এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।

 তিনি বলেন, আমি চেয়ারম্যান হয়ে বিগত ৫ বছরে কতটুকু উন্নয়ন করেছি তা এনায়েত নগরবাসী ভালো বলতে পারবেন। আমি শুধু এনায়েত নগরবাসীর সেবক হয়ে কাজ করেছি মাত্র। আমি যদি এনায়েত নগরের উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে অবশ্যই নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

জনগনের কাছে আমার কোন দাবি নেই। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন এনায়েত নগরবাসীর সেবক হয়ে থাকতে চাই। উন্নয়নের স্বার্থে আমি কারো সাথে আপোষ করবো না।

আমি আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থণা করছি।বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত পরিষদের সাধারন সম্পাদক আব্দুল কাদির প্রধানের সভাপতিত্বে এবং বৃহত্তর মাসদাইর ৭, ৮ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতি প্রধান এর সার্বিক পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, পঞ্চায়েত পরিষদের জয়েন্ট সেক্রেটারী জালাল উদ্দিন প্রধান, মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন রমু, হাজী মোঃ আলাউদ্দিন, আলেক চাঁন প্রধান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শফিক, বদরুল আলম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, নাসিক ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান ও ছাত্রলীগ নেতা সিফাত প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL