এনায়েত নগরবাসীর সেবক হয়ে কাজ করেছি : আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এনায়েতনগর  ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও পূণরায় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আসাদুজ্জামান এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর এলাকায় সরকারী প্রাঃ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এনায়েতনগর ইউনিয়ন  ৮নং ওয়ার্ড সর্বস্তর জনগণের আয়োজনে এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।

 তিনি বলেন, আমি চেয়ারম্যান হয়ে বিগত ৫ বছরে কতটুকু উন্নয়ন করেছি তা এনায়েত নগরবাসী ভালো বলতে পারবেন। আমি শুধু এনায়েত নগরবাসীর সেবক হয়ে কাজ করেছি মাত্র। আমি যদি এনায়েত নগরের উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে অবশ্যই নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

জনগনের কাছে আমার কোন দাবি নেই। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন এনায়েত নগরবাসীর সেবক হয়ে থাকতে চাই। উন্নয়নের স্বার্থে আমি কারো সাথে আপোষ করবো না।

আমি আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থণা করছি।বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত পরিষদের সাধারন সম্পাদক আব্দুল কাদির প্রধানের সভাপতিত্বে এবং বৃহত্তর মাসদাইর ৭, ৮ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতি প্রধান এর সার্বিক পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, পঞ্চায়েত পরিষদের জয়েন্ট সেক্রেটারী জালাল উদ্দিন প্রধান, মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন রমু, হাজী মোঃ আলাউদ্দিন, আলেক চাঁন প্রধান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শফিক, বদরুল আলম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, নাসিক ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান ও ছাত্রলীগ নেতা সিফাত প্রমুখ।