কাশিপুর ৮নং ওয়ার্ডে সৈকতের গণসংযোগ ও বিশাল মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী  তরুন সমাজ সেবক মো. রাফসান জানি সৈকত ফুটবল মার্কা নিয়ে বিশাল মিছিল ও গণসংযোগ করেন।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল ৪টায় দেওভোগ মাদ্রাসা শেষ মাথা এলাকা থেকে ফুটবল মার্কা প্রতীক নিয়ে বিশাল মিছিল করেন কাশিপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সর্বস্তর জনগণের মনোনীত মেম্বার প্রার্থী ও তরুন সমাজ সেবক মো. রাফসান জানি সৈকত। 


এ সময় ৮নং ওয়াডের্র প্রতিটি এলাকা ও মহল্লা থেকে বিভিন্ন শ্রেনীর মানুষ দলে দলে রাফসান জানি সৈকত এর ফুটবল মার্কা মিছিলে যোগদান করেন।


পরে মিছিলটি দেওভোগ মাদ্রাসা থেকে শুরু করে ৮নং ওয়ার্ডের নাগবাড়ী, তাঁতীপাড়া, হাসেমবাগ, বাংলা বাজার ও গাঙ্গুলী বাড়ী প্রদক্ষিণ করে পূণরায় মাদ্রাসার শেষ মাথায় এসে সমাপ্ত করেন।


এ সময় রাফসান জানি সৈকত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী ১১ নভেম্বর ফুটবল মার্কা প্রতীকে আপনাদের মূল্যবান ভোটটি দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন। বিগত সময় এলাকার যে সকল সমস্যা ছিল তা আমরা সমাধান করবো। 


এ সময় মিছিলে আরো উপস্থিত ছিলেন, জামিয়া আরাবিয়া দেওভোগ মাদ্রাসার যুগ্ন সাধারন সম্পাদক মোঃ হেদায়েত উল্লাহ খোকন, সাবেক আইনজীবী সমিতির সভাপতি এড. জাকির হোসেন, নাগবাড়ী পঞ্চায়েত কমিটির সভাপতি ও সমাজ সেবক মোঃ শাহানূর আলম, দেওভোগ মাদ্রাসা জামে মসজিদের সভাপতি মাসুদ আহম্মেদ বাবুল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ তুহিন, পূর্ব নগর এলাকার সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ   সর্বস্তরের জনগন।