কাশিপুর ৯নং ওয়ার্ডে খোকন সরদারের গণসংযোগে জনতার ঢল

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন কাশীপুর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের সফল মেম্বার ও পূণরায় মেম্বার পদপ্রার্থী শফিউদ্দিন খোকন সরদার ফুটবল মার্কা নিয়ে এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে দেওভোগ মাদ্রাসা এলাকা থেকে শফিউদ্দিন খোকন সরদারের সমর্থনে এ মিছিল বের হয়।এ সময় খোকন সরদার বলেন, আসলে বক্তব্য দেয়ার মতো কিছু নেই। আমার ওয়ার্ডের কর্মীরা যেভাবে আমার ডাকে সাড়া দিয়ে এসেছে এবং আমি আজ তাদের মাঝে যে ভালবাসা পেয়েছি আমি সারাজীবন তাদের প্রতি কৃতজ্ঞ হয়ে থাকবো।

তাদের এই ঋণ আমি কোনদিনও শোধ করতে পারবো না। আমার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থান থেকে মানুষ যেভাবে আমার প্রচারণা ও উঠান বৈঠক অনুষ্ঠানে ঝাপিয়ে পড়েছে আমি তাদের কাছে চির ঋণি হয়ে রইলাম। এই পাচঁ বছরে আমি যে উন্নয়ন কাজ করেছি আমি আশা করবো এই প্রতিদান আমি আগামী নির্বাচনে পাবো। আমি শতভাগ আশাবাদী। কারণ, আমি উন্নয়ন করেছি।

করোনা থেকে শুরু করে এই পর্যন্ত গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছি এবং সেবা ও সাহায্য সহযোগিতা করেছি।ভবিষ্যত পরিকল্পনা প্রসঙ্গে খোকন সরদার যুগের চিন্তাকে জানান, এই পাঁচ বছরে আমি মাদক নিমূলে যথেষ্ঠ সোচ্চার ছিলাম। এই নির্বাচনে জয়লাভ করে আমি আমার ওয়ার্ড থেকে মাদক চিরতরে নির্মূল করবো, ইনশাল্লাহ। ৯ নং ওয়ার্ডের কিছু প্রভাবশালী ব্যক্তির ছেলেরা এই মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে থাকে। তাদের বিরুদ্ধেও আমরা এলাকাবাসীকে নিয়ে ব্যবস্থা নেবো।  

খোকন সরদার আরো বলেন, আমাদের কাশীপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল ভাই আমাকে এই ওয়ার্ডে উন্নয়নের স্বার্থে যা দিয়েছেন এটা ভাসায় প্রকাশ করার মতো না। তিনি আমাকে সব ধরনের সহযোগীতা করেছেন। আমার ওয়ার্ডে রাস্তা-ঘাট ও বয়স্ক ভাতাও আমি সম্পূর্ণ করেছি।

 গণসংযোগকালে লিচুবাগ এলাকায় মহানগর কৃষক লীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান লিটন নৌকা ও ফুটবল মার্কায় এলাকাবাসীর নিকট ভোট প্রার্থণা করেন।  এ সময় আরো উপস্থিত ছিলেন, পশ্চিম নগর এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জর্জ মিয়া, ডা. মোঃ আজিজ, মোঃ আমজাদ, মোঃ আলেক সরদার, যুব সমাজের মধ্যে মোঃ ফরিদ, রহমত উল্লাহ মানিক, মোঃ মাসুদ বক্স, কামাল বক্স, শ্রমিক লীগ নেতা গাজী লিটন, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মামুন, পঞ্চায়েত কমিটির সেক্রেটারী রফিকুজাম্মান রিপন ও হামিদা বেগম প্রমুখ।